ইশা ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণের জেলা সম্মেলন অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ০৫ ২০১৯, ১৫:৪৭

শাহীন বিন শফিক, কুমিল্লা প্রতিনিধি: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কুমিল্লা জেলা দক্ষিণ শাখার উদ্যোগে লাকসাম গালফ কমিউনিটি সেন্টারে ৮ ফেব্রুয়ারি’১৯ (মঙ্গলবার) বিকাল তিনটায় জেলা সভাপতি ইস্রাফিল মাহমুদের সভাপতিত্বে জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর মুফতি সাইয়্যেদ মুহাম্মদ রেজাউল করীম। (পীর সাহেব চরমোনাই)

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করীম মারুফ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ইসলামী হুকুমাত প্রতিষ্ঠা করা ছাত্র আন্দোলন-এর মূল লক্ষ্য। ইসলামী হুকুমত না থাকার কারনেই আজ ধর্ষণ খুন গুম ও বিভিন্ন অপরাধে জর্জরিত বাংলাদেশ।

সম্মেলন শেষে প্রধান অতিথি বিগত শেষনের কমিটি বিলুপ্ত করে ২০১৯ শেষনের জন্য মনির হোসাইনকে সভাপতি, জিল্লুর রহমানকে সহ-সভাপতি ও আহসানুল্লাহকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা দক্ষিণের সভাপতি মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী। ইসলামী আন্দোলন-এর কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব সেলিম মাহমুদ। ইসলামী যুব আন্দোলন এর কুমিল্লা বিভাগীয় সভাপতি মাও: মোরশেদুল আলম। জেলা শ্রমিক আন্দোলনের সভাপতি শহিদুল্লাহ ভুঁইয়া। কুমিল্লা-১০ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী মাওলানা সৈয়দ জামাল উদ্দিন, জেলা যুব আন্দোলনের সভাপতি মাহমুদুর রহমান হাসিবসহ অন্যান্য অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।