ইবনে সিনা হাসপাতাল সিলেটের চেয়ারম্যান হাবীবুর রহমান গুরুতর অসুস্থ

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২৭ ২০১৯, ০৪:১২

বিশেষ সংবাদদাতা: ইবনে সিনা হাসপাতাল সিলেটের চেয়ারম্যান, বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা শাখার দক্ষিনের সাবেক আমীর মাওলানা হাবীবুর রহমান গুরুতর অসুস্থ। সংকটাপন্ন অবস্থায় তাঁকে নিয়ে ঢাকার উদ্যেশে রওয়ানা দিয়েছেন স্বজনরা। মাওলানা হাবীবুর রহমানের গাড়ীচালক হাসান জানান  মঙ্গলবার (২৬ ফেবরুয়ারী) বিকেল সাড়ে ৪ টার দিকে হার্ট এটাক হয়। তৎক্ষণাত তাঁকে সিলেট ইবনে সিনা হাসপাতালে নিয়ে আসা হয় এবং অবস্থার অবনতি হলে তাকে স্থান্তর করে সিলেট হার্ট ফাউন্ডেশনে নেয়া হয়। সিলেট হার্ট ফাউন্ডেশনের চিকিৎসকরা তার দেহে দ্রুত পেস মেকার সংযোজন করেন।

তাতেও তার অবস্থার কোন উন্নতি না হলে রাত সাড়ে ৯ টার দিকে ঢাকায় প্রেরণ করা হয় বিদগ্ধ এই রাজনীতিবীদকে।

মাওলানা হাবীবুর রহমানের অসুস্থতা সংবাদের সত্যতা নিশ্চিত করে ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন জানান, তাঁর অবস্থা সংকটাপন্ন। ঢাকা ইবনে সিনায় নিয়ে যাওয়া হচ্ছে।

ইবনে সিনা হাসপাতাল সিলেটের চেয়ারম্যান হাবীবুর রহমান গুরুতর অসুস্থ

সিলেট ইসলামী আন্দোলনের অবিসংবাদিত এই নেতার অসুস্থতার সংবাদে দলীয় নেতা কর্মীরা শোকে কাতর হয়ে পড়েছেন। দীর্ঘদিন তিনি থেকে ডায়েবেটিকস আক্রান্ত রোগে ভুগছেন।

ইবনে সিনা হাসপাতাল সিলেট এর চেয়ারম্যান মাওলানা হাবীবুর রহমান  জামায়াতের রাজনীতি ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। তাঁর গ্রামের বাড়ী সিলেটের গোলাপগঞ্জ উপজেলার মীরগঞ্জের ফতেহ পুর গ্রামে। মানুষ আর মানবতার কল্যাণে নিয়ত সংগ্রামী এই বীর তাঁর হৃদয় দিয়ে ভালবাসেন এলাকার জনমানুষকে, আপন করে দেখেন দলের নেতাকে-কর্মীকে। বুকভরা ভালবাসা দিয়ে টানেন প্রতিপক্ষ রাজনৈতিক নেতা কর্মীকে।

সংকটাপন্ন এই অবস্থায় মাওলানা হাবীবুর রহমানের রোগমুক্তি ও সুস্থতার জন্য দোয়া চেয়েছেন তাঁর পরিবার, তাঁর দলের নেতা কর্মী।