আল্লাহর প্রতি বঙ্গবন্ধুর ঈমান সুদৃঢ় ছিলো -আল্লামা ফরিদ উদ্দীন মাসউদ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ২৮ ২০১৮, ২২:৩৩

একুশে জার্নাল ডেস্ক:
আল্লাহর প্রতি বঙ্গবন্ধুর ঈমান সুদৃঢ় ছিলো বলে উল্লেখ করেন ঐতিহাসিক শোলাকিয়ার গ্র্যান্ড ইমাম শাইখুল হাদিস আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদ।

বুধবার (২৮ মার্চ) দুপুরে বাহুবল উপজেলা পরিষদ মাঠে “সিলেটে বঙ্গবন্ধু” গ্রন্থ রচনার লেখক শেকড় সন্ধানী সাহিত্যিক, তরফরত্ন সৈয়দ আবদুল্লাহকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন শোলাকিয়া ইদগাহ এর প্রধান ইমাম আল্লামা মাসঊদ

তিনি বলেন, বাংলাদেশে আইএস আছে কিনা তা আমার জানা নেই। যেখানে জামায়ত রয়েছে সেখানে আইএসের কোন প্রয়োজন হয় না। আইএসরা জামাত শিবির থেকে শিক্ষা নিতে পারে। তিনি বলেন, স্বাধীনতাবিরোধীদের বিচার শেখ হাসিনা ছাড়া আর কেউ করতে পারতোনা।

আল্লামা মাসঊদ সৈয়দ আব্দুল্লাহ’র নিভৃতে বসে সাহিত্যসাধনার প্রশংসা করে বলেন, হবিগঞ্জবাহুবলবাসীর গর্ব সৈয়দ আবদুল্লাহ। নিভৃতচারী একজন সাধক তিনি। দেশের গর্ব এই লেখককে একুশে পদকে ভূষিত করলে আমরাও আনন্দিত হবো। তিনি সেটা আরো আগেই পাওয়ার উপযুক্ত ছিলেন। তিনি একুশে পদক পেলে মূলত পদকেরই মূল্যায়ন করা।

প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন সৈয়দ আব্দুল্লাহ (বামে) ও বাহুবল উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই (ডানে)।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সংবর্ধনা কমিটির আহ্বায়ক আব্দুল হাই এর সভাপতিত্বে সদস্য সচিব সৈয়দ এনামূল হক ও তরুণলীগের আহ্বায়ক এম এ মজিদ তালুকদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন এমএ মুনিম চৌধুরী বাবু এমপি, জেলা পরিষদ সদস্য ডা: মুশফিক হোসেন চৌধুরী, বাহুবল উপজেলা ভাইস চেয়ারম্যান তারা মিয়া, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, দেওয়ান শাহ নেওয়াজ মিলাদগাজী,, নাজরা চৌধুরী, আলহাজ্ব আব্দুল কাদের খান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নেত্রী ডাঃ নাজরা চৌধুুরী, বাহুবল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর নুর মানিক ,সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ডাঃ ইসতিয়াক আহমেদ রাজ প্রমূখ নেতৃবৃন্দ।অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি।