আল্লামা হবিগঞ্জীর সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন মাওলানা নিজামপুরী

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ৩০ ২০১৯, ১৪:৫৪

শাইখুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক মুহাদ্দিসে হবিগঞ্জীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সাহিত্য বিষয়ক সম্পাদক ও হাটহাজারী মাদরাসার মুহাদ্দিস মাও. আশরাফ আলী নিজামপুরী।

আজ ৩০ সেপ্টেম্বর সোমবার এক বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশের যে ক’জন বিদগ্ধ আলেমকে আমি অন্তরের অন্তস্থল থেকে মুহাব্বত করি তাদের মধ্যে আল্লামা মুহাদ্দিসে হবিগঞ্জী অন্যতম।

বর্তমান মুসলিম উম্মাহর সংকটময় সময়ে তাঁর মত একজন দরদী, বিচক্ষণ, সাহসী, আপোষহীন ও জাগ্রত অভিভাবক মানে উম্মাহর জন্য আল্লাহর অশেষ দয়া।

মাওলানা নিজামপুরী বলেন, হাদিস, তাফসির ও ফিকাহসহ প্রতিটি ইসলামি জ্ঞান শাস্ত্রে অগাধ পান্ডিত্যের অধিকারী আল্লামা তাফাজ্জল হক মুহাদ্দিসে হবিগঞ্জী’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু দেশ ও জাতির জন্য খুবই জরুরি। উম্মাহর বর্তমান ক্রান্তিকালে উম্মাহর ভরসার সম্বল ও আশ্রয়স্থল আল্লামা মুহাদ্দিসে হবিগঞ্জীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মহান আল্লাহর কাছে মনের সকল আবেগ উজাড় করে দেশবাসীর কাছে দোয়ার আহ্বান জানিয়েছেন মাওলানা আশরাফ আলী নিজামপুরী।

একুশে জার্নাল এর পক্ষ থেকে আল্লামা হবিগঞ্জীর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করে জানা যায়, তিনি এখন ঢাকার ইউনাইটেড হাসপাতালে ইমারজেন্সিতে ভর্তি আছেন। বর্তমানে তাঁর হার্টবিট ২৩৫, যা একজন জীবিত মানুষের বেলায় কল্পনা করা যায় না। আগামি বৃহস্পতিবার তাঁর অটি হবে। হার্টে পেসমেকার বসানো হবে। দেশের প্রবীণ শায়খুল হাদিসের পরিবারের পক্ষ থেকেও গতকাল তাঁর দ্রুত সুস্থতা ও নিরাময়ের জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

উল্লেখ্য, হার্টের সমস্যার কারণে গত বুধবার রাতে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করা হয়েছিল দেশের শীর্ষস্থানীয় ও প্রবীণ শায়খুল হাদিস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীকে। কিন্তু গত তিনদিনেও তাঁর অবস্থার কোনো উন্নতি না হলে আজ রোববার মাউন্ট এডোরার চিকিৎসকদের পরামর্শে তাঁকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নিয়ে আসা হয়।