আল্লামা উবায়দুল্লাহ ফারুকের সমর্থনে লন্ডনে খেলাফত মজলিস ও জমিয়তের মতবিনিময় সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৪ ২০১৮, ০১:৪২

একুশে জার্নাল লন্ডন: অদ্য ২৩ ডিসেম্বর রবিবার পূর্ব লন্ডনের একটি ইভেন্ট হলে সিলেট ৫ -জকিগঞ্জ-কানাইঘাট আসনে ধানের শীষ প্রতীক নিয়ে জাতীয় ঐক্যফ্রন্ট এর মনোনিত প্রার্থী জমিয়তে উলামায়ে ইসলাম এর কেন্দ্রীয় নেতা শাইখুল হাদীস উবায়দুল্লাহ ফারুকের সমর্থনে লন্ডনে খেলাফত মজলিস ও জমিয়তের নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত ।

খেলাফত মজলিস লন্ডন মহানগরীর সভাপতি,জকিগঞ্জের কৃতিসন্তান ,হাড়িকান্দি মাদ্রাসার মুহতামিম হাফিজ মাওলানা এনামুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব প্রিন্সিপাল মাওলানা শুয়াইব আহেমদ ।

খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার সেক্রেটারি মাওলানা মুহাঃ আনিসুর রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রিন্সিপাল মাওলানা এমদাদুর রহমান আল মাদানী ,যুক্তরাজ্য খেলাফত মজলিসের ট্রেজারার মাওলানা তায়ীদুল ইসলাম ,খেলাফত মজলিস নেতা মাওলানা আব্দুল হাফিজ ,বুলবুল আহমেদ প্রমুখ ।

বক্তারা বলেন জাতীয় ও দ্বীনী স্বার্থে আল্লামা উবাইদুল্লাহ ফারুক ,ডক্টর আহমেদ আব্দুল কাদের ,মাওলানা আব্দুল বাসিত আজাদ ,মাওলানা শাহিনুর পাশা ,আলহাজ দেলোয়ার হুসাইন ,মুনতাসির আলী ২৩ দল ও ঐক্যফ্রন্টের সকল শক্তিশালী ও দ্বীনদার প্রার্থীদেরকে বিজয়ী করতে দলমত নির্বিশেষে আমাদের কাজ করতে হবে ।

সভায় বক্তারা বলেন ,সিলেট ২ আসনে তাহসিনা রুশদি লুনার প্রার্থিতা ফিরে না আসলে জাতীয় ও জোটের বৃহত্তর স্বার্থে খেলাফত মজলিস মনোনিত প্রার্থী মুনতাসির আলীকে ঐক্যফ্রন্টের সমর্থন ঘোষণা করা উচিত ।