আল্লামা আনসারীর ইন্তেকালে বাংলাদেশ খেলাফত মজলিসের শোক প্রকাশ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ১৮ ২০২০, ০০:১৪

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর আন্তর্জাতিক মুফাসসিরে কুরআন, বিশিষ্ট আলেমেদ্বীন আল্লামা যোবায়ের আহমদ আনসারী (৫৬) আজ ১৭ এপ্রিল সন্ধ্যা ৬,২০ মিনিটে বিবাড়ীয়া নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহিওয়াইন্নাইলাহি রাজিউন।

মৃত্যুকালে ৩ ছেলে ৪ মেয়ে ও স্ত্রী রেখেগেছেন। মরহুমের জানাজা আগামীকাল নিজ প্রতিষ্ঠিত জামিআ রাহমানিয়া বেড়তলা মাদরাসায় সকাল ১০ টায় অনুষ্ঠিত হবে।

ইন্তেকালে গভীর শোক ও সমবেনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

শোক বানীতে নেতৃদ্বয় বলেন, তিনি বাংলাদেশে খেলাফত প্রতিষ্ঠার লক্ষে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করেগেছেন। তিনি ইসলামী শিক্ষা সম্প্রসারে ও ইসলাম এবং দ্বীনের প্রয়োজনে বিশেষ অবদান রাখেন। দেশ বিদেশে তার অসংখ্য ছাত্র ও ভক্ত রয়েছে। তার মৃত্যুতে দেশ একজন ইসলামী রাজনীতিবিদ ও স্কলারকে হারিয়েছে। যা অপূরণীয়।

নেতৃদ্বয় আল্লাহ তালার দরবারে মরহুমকে জান্নাতুল ফেরদাউস এর জন্য দুআ ও তার শোকসনতপ্ত পরিবারের প্রতি গভীর সমবেনা জ্ঞাপন এবং আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে তার পরিবারকে সবরে জামিল ইখতেয়ারে তাওফিক কামনা করেন।

প্রেসবিজ্ঞপ্তি/