আল্লামাহ সালিম ক্বাছিমী’র ইন্তেকালে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার শোক।

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১৫ ২০১৮, ১৯:৫৪

হাকীমুল উম্মত হযরত থানবী (রহঃ) ও শাইখুল ইসলাম হযরত মাদানী ( রাহ) সুযোগ্য শীর্ষ এবং হাকীমুল ইসলাম ক্বারী তায়্যিব সাহেব (রহঃ) এর সাহেবযাদা, দারুল উলূম দেওবন্দের মুহতামিম, খতীবে ইসলাম, হযরত মাওলানা সালিম ক্বাছিমী গত কাল ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন ) ।
হযরতের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার নেতৃবৃন্দ যথাক্রমে সভাপতি মাওলানা সাদিকুর রাহমান ,
সহসভাপতি
মাওলানা মুফতী তাজুল ইসলাম ,
মাওলানা শওকত আলী , ক্বারী আব্দুল মুকিত আজাদ , মুফতী হাছান নুরী চৌধুরী , হাফিজ মাওলানা আব্দুল কাদির , মাওলানা গোলাম মোহাইমিন ফারহাদ,
সেক্রেটারী মাওলানা শাহ মিজানুল হক ,
সহ সেক্রেটারী
মাওলানা এনামুল হাছান সাবীর , মাওলানা আব্দুল করিম , মাওলানা আ ফ ম শোয়াইব, ক্বারী আব্দুল করিম উবায়েদ ,
বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম , সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা কামরুল হাছান খাঁন , দাওয়া সম্পাদক মাওলানা আতাউর রাহমান জাকীর , তারবিয়্যাহ সম্পাদক মাওলানা মাহবুবুর রাহমান তালুকদার , তথ্য ও গবেষনা সম্পাদক শেখ মোশতাক আহমদ , সমাজ কল্যান সম্পাদক মাওলানা আব্দুল আহাদ , অফিস ও প্রচার সম্পাদক সৈয়দ মারুফ আহমদ ,
নির্বাহী সদস্য : মির্জা আসহাব বেগ
হাফিজ কফিল আহমদ
সৈয়দ কবির আহমদ
প্রফেসর আহযাবুল হক
হাফিজ সাদিকুর রাহমান
হাফিজ মাওলানা এনামুল হক
মাওলানা আনিছুর রাহমান
মাওলানা নোমান আহমদ
নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন হয়বত আল্লামাহ সালিম ক্বাছিমী সাহেব ছিলেন আকাবির দেওবন্দের এক উজ্জ্বল নক্ষত্র, মুসলিম বিশ্বের অন্যতম এক আলেমেদ্বীন এবং ইসলামী চিন্তাবিদ।
দ্বীন ইসলামের বহুবিদ খিদমাত যুগ যুগ ধরে করে গেছেন মুসলিম উম্মাহের কাছে স্বরণীয় ও বরনীয় হয়ে থাকবে । আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা হযরতের মহান এই খিদমাত সমুহ কে ক্ববূল করে জান্নাতে উচ্চ মাকাম দান করুন।
নেতৃবৃন্দ হযরতের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।