আল্লমা সালিম কাসিমীর ইন্তেকালে গোলাপগন্জ উলামা কাউন্সিল ইউ,কে এর শোক।

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১৬ ২০১৮, ১৩:৩২

হাকীমুল উম্মত হযরত থানবী (রহঃ) ও শাইখুল ইসলাম হযরত মাদানী ( রাহ) সুযোগ্য শীর্ষ এবং হাকীমুল ইসলাম ক্বারী তায়্যিব সাহেব (রহঃ) এর সাহেবযাদা, দারুল উলূম দেওবন্দের মুহতামিম, খতীবে ইসলাম, হযরত মাওলানা সালিম ক্বাছিমী ১৪এপ্রিল ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন ) ।
শায়খের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেন গোলাপগঞ্জ উলামা কাউন্সিল ইউকের নেতৃবৃন্দ যথাক্রমে সভাপতি মাওলানা সাদিকুর রাহমান, সহ সভাপতি মাওলানা শওকত আলী, মাওলানা আব্দুল মজিদ মাওলানা মঈনূল ইসলাম, হাফিজ মাওলানা হুসাইন আহমাদ,
সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রাহমান জাকীর, সহ সাধারণ সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা সাইফুর রাহমান সাবিল, অর্থ সম্পাদক মাওলানা আব্দুল খালিক শাহেদ, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা নাছির উদ্দীন আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক হাফিজ হুসাইন আহমাদ, সহ প্রচার সম্পাদক হাফিজ ইমদাদুর রাহমান, সমাজ কল্যান সম্পাদক মাওলানা মুসলেহ উদ্দীন, সহ সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা জসীম উদ্দীন।
নির্বাহী সদস্য মাওলানা আব্দুল আহাদ, মাওলানা আরমান আলী, মাওলানা আব্দুল হান্নান ও মাওলানা গোলাম কিবরিয়া।নেতৃবৃন্দ শোক বার্তায় বলেন হয়বত আল্লামাহ সালিম ক্বাছিমী সাহেব ছিলেন আকাবির দেওবন্দের এক উজ্জ্বল নক্ষত্র, মুসলিম বিশ্বের অন্যতম এক আলেমেদ্বীন এবং ইসলামী চিন্তাবিদ।
দ্বীন ইসলামের বহুবিদ খিদমাত যুগ যুগ ধরে করে গেছেন মুসলিম উম্মাহের কাছে স্বরণীয় ও বরনীয় হয়ে থাকবে । আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা হযরতের মহান এই খিদমাত সমুহ কে ক্ববূল করে জান্নাতে উচ্চ মাকাম দান করুন।
নেতৃবৃন্দ হযরতের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।