আজ ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলন।

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ৩১ ২০১৯, ১৯:১৬

আজ ১ ফেব্রুয়ারি ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলন রাজধানীর সেগুনবাগিচা বিএমএ মিলানায়তনে অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে কেন্দ্রীয় সম্মেলনের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। রাজধানীর মূল মূল স্পটসহ সারাদেশের সকল ক্যাম্পাসে পোস্টারে পোস্টারে আচ্ছাদিত হয়েছে সম্মেলনের পোস্টারে।

সংগঠনটির কেন্দ্রীয় প্রচার ও যোগাযোগ সম্পাদক মুহাম্মাদ শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, শুক্রবার সকাল ৯ টায় কেন্দ্রীয় সম্মেলন এর প্রথম অধিবেশন শুরু হবে। জুমার নামাজের পূর্বেই নতুন কমিটি ঘোষণা করা হবে।

জুমার পরে ২য় অধিবেশন চলবে আসর পর্যন্ত। ৩য় অধিবেশনে আসর থেকে চলবে ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শেখ ফজলুল করিম মারুফ এর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই)।

এছাড়া সম্মেলনে বক্তব্য রাখবেন বরেণ্য রাজনীতিবিদ, বিশিষ্ট শিক্ষাবিদ এবং জাতীয় ও কেন্দ্রীয় নেতারা।

সারাদেশের সকল জেলা থানা থেকে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতিতে আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে এ কেন্দ্রীয় সম্মেলন।

উল্লেখ্য, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চরমোনাই পীর মাওলানা সৈয়দ ফজলুল করিম রহঃ ১৯৯১ সালে প্রতিষ্ঠা করেন। বর্তমানে ডাকসু, রাকসু নির্বাচন নিয়ে ব্যাপক আলোচনায় রয়েছে এই ছাত্র সংগঠনটি।