‘আজকের প্রজন্ম’র কুরআন বিতরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ১৭ ২০১৮, ০০:১২

কাজী শহিদুল্লাহ ওয়াহিদ: ১৩মে,রবিবার১৮ইং স্বেচ্চাসেবী সংগঠন- আজকের প্রজন্ম এর উদ্যোগে মাহে রমজান উপলক্ষে পবিত্র কুরআন বিতরণ ও এস এস সি/দাখিল সমমানের পরিক্ষায় উত্তীর্ণদের সংবর্ধণা অনুষ্ঠান আজকের প্রজন্মের সভাপতি কাজী শহিদুল্লাহ ওয়াহিদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইফুল হাসান চৌধুরীর সঞ্চালনায় গাড়ীটানা যাত্রী ছাউনি মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন গাড়ীটানা উচ্ছ বিদ্যালয় এর প্রধান শিক্ষক জনাব হুমায়ুন কবির সাহেব, বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যাবসায়ী জনাব শাহীন আলম, জনাব ফিরোজ হাসান চৌধুরী (টিটু) বৃহত্তর গাড়ীটানা জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জয়নাল আবেদীন, জনাব কাজী সাইফুদ্দিন সহ প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আজকের প্রজন্মের যুগান্তকারী কার্যক্রমের প্রসংসা করে বলেন তারুণ্যের জয় সব সময় হয়, প্রয়োজন সঠিক সময়ে সঠিক উদ্যোগ গ্রহণ ও নিষ্টার সাথে কাজ করা। তিনি আরো বলেন মনোবল দৃঢ় রেখে সম্মিলিত প্রচেষ্টায় অনেক কিছুই করা সম্ভব।

প্রজন্ম সাধারণ সম্পাদক সদ্য এস এস সি ও দাখিল পরিক্ষায় কৃতিত্ব অর্জনকারীদের উদ্যেশ্যে বলেন তোমরাই আগামী দিনের ভবিষ্যত, ইতিহাসের সোনালী অধ্যায় রচিত করবে তোমরা, শিক্ষা জিবনের দ্বিতীয় ধাপ পেরিয়েছো সবে মাত্র বাকি ধাপগুলোও সাফল্যের সাথে পাড়ি দেবে, কখনো মনোবল হারাবেনা। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ ও প্রজন্ম সভাপতি সাধারণ সম্পাদক সদ্য প্রষ্ফুটিত গোলাফ সমতুল্য ছাত্রদের ক্রেস্ট ও মূল্যবান বই দিয়ে অভিনন্দন জানান, ৩০০টি পবিত্র কুরআন উপজেলার বিভিন্ন মসজিদ মাদ্রাসায় বিতরণ করেন, এবং গত ১০মে আজকের প্রজন্মের উদ্যোগে মাহে রমজান উপলক্ষে বই বিতরণ করেন।

আরো উপস্থিত ছিলেন প্রজন্ম সহসভাপতি মু.আব্দুল হাই,যুগ্ন সম্পদক মিজানুর রহমান,আইন ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মোবারক হোসেন,ছাত্র কল্যাণ সম্পাদক মু. হেলাল উদ্দিন, ইসমাইল হোসেন রাফি, মু.মোতালেব হোসেন, ক্রীড়া সম্পাদক লোকমান হাকিম সহ কার্যকরী সদস্যবৃন্দ।