আগামী নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষভাবে করার প্রস্তুতি নিতে হবে – শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ০৪ ২০১৮, ১৩:১০

বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমীর মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, ভারতের বিভিন্ন দল গোষ্ঠি থেকে মুসলমানদের বিরুদ্ধাচারণ ও হয়রানীর শিকার করা হচ্ছে। মুসলমানদের ধর্মীয় আচার-আচরণ, নীয়ম-নীতি পালনে বাধা প্রদান করেই আসছে। বিশ্বহিন্দু পরিষদের নামে মুসলমানদের ভোটাধিকার কেড়ে নেয়ার হুমকি প্রদান করা হচ্ছে।

যা তাদের সাংবিধানিক অধিকার। সেখানকার মুসলমানদের সার্বিক নিরাপত্তা ও অধিকার নিশ্চিত করতে হবে। অন্যথায় বিশ্ব মুসলমানরা নিরব বসে থাকবে না।

তিনি আরো বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অত্যাসন্ন। নির্বাচন নিয়ে জনগণ আজও সংকায় দিন কাটাচ্ছে। সরকার এবং নির্বাচন কমিশনকে অবশ্যই গ্রহণযোগ্য ও সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করতে হবে। যাতে সকল ভোটার নিরাপত্তার সাথে নির্বিঘে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারে।

আজ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নায়েবে আমীর শায়খুল হাদীস মাওলানা আফজালুর রহমান,শায়খুল হাদীস মাওলানা আলী ওসমান, মাওলানা রেজাউল করীম জালালী, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা কুরবান আলী ক্বাসিমী,মাওলানা আব্দুল আজীজ,মুফতী হাবীবুর রহমান, মাওলানা মুফতি শরাফত হোসাইন,কেন্দ্রীয় বায়তুলমাল সম্পাদক মাওলানা মাহবুবুল হক, বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহসিনুল হাসান, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া,নির্বাহী সদস্য মাওলানা নিয়ামাতুল্লাহ, মাওলানা জসীম উদ্দীন, মাওলানা মুহাম্মদ ফয়সাল, মুহাম্মদ আব্দুর রহীম,মাওলানা এনামুল হক মূসা, মাওলানা রুহুল আমীন খান প্রমুখ।