আগামীকাল বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বিক্ষোভ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২৫ ২০১৯, ২০:১৬

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন, দেশে জুলুম অত্যাচার হত্যা গুম খুন বেড়েই চলছে। রাষ্ট্রীয়ভাবে এর যথাযথ ব্যবস্থা না নেয়ায় মানুষের উপর একের পর এক খোদায়ী গজব নেমে আসছে বলে আমরা মনে করি।

তিনি বলেন, হাসপাতাল গুলোতে ডেঙ্গু জরে আক্রান্ত রুগির সংখ্যা দিন দিন বাড়ছে, বাচ্চাদেরকে অপহরণ ও মাথা কাটার আতংকে দেশের মানুষ আতংকিত। এ অবস্থায় আমাদের উচিৎ আল্লাহর কাছে ক্ষমা চাওয়া এবং জুলুম অত্যাচর খুন গুম হত্যা প্রতিরোধে ভূমিকা পালন করা। তিনি দেশের এ অবস্থা থেকে উত্তরণে আগামীকাল প্রতিটি মসজিদে বিশেষ দুআ করার জন্য খতীবদের প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন, দেশের বেশ কিছু অঞ্চলে ভয়াবহ বন্যা চলছে। সরকারের পক্ষ থেকে বন্যা অঞ্চলে চাহিদা মোতাবেক ত্রাণ তৎপরতা পরিলক্ষিত হচ্ছে না। সুতরাং দেশের বিত্তশালী ও সংগঠনের নেতা কর্মীদের সামর্থের আলোকে বন্যা কবলিত এলাকায় ত্রাণ তৎপরতায় শরীক হওয়ার আহবান জানান।

তিনি আজ বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন। বৈঠকে উপস্থিত ছিলেন যুগ্নমহাসচিব মাওলানা কোরবান আলী, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মুসা, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মুফতি আব্দুল মুমিন প্রমুখ।

ইসকনের অপতৎপরতা বন্ধ ও প্রিয়া সাহার বিচারের দাবীতে আগামীকাল বাদ জুমআ বায়তুল মোকাররম উত্তর গেটে বাংলাদেশ খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।