আক্রমণ সমর্থনে পুনর্জন্ম নেয়া নাইট টেম্পলারদের সমর্থন পেয়েছিলাম -খুনী ব্রেন্ডন ট্যারান্টের

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১৯ ২০১৯, ০৬:৪০

নিউজিল্যান্ডের মসজিদে হামলার পূর্বে খ্রিস্টান সন্ত্রাসীর লিখে যাওয়া ৮৭ পৃষ্ঠাব্যাপী ডকুমেন্টে মুসলমানদের জন্য রয়েছে ইতিহাস নির্ভর সতর্কবার্তা ৷ তার লেখা মেনিফেস্টোর শিরোনাম হচ্ছে “Great Replacement”। হোয়াইট জেনোসাইড যে হচ্ছে তার বিরুদ্ধে তাদের এই ‘জিহাদ’।

হোয়াইট জেনোসাইড হচ্ছে, আগামী ২০-৫০ বছরের মধ্যে মুসলিম পপুলেশন আমেরিকা কানাডা অস্ট্রেলিয়া আর ইউরোপে ১০ গুণ বেড়ে যাবে। মুসলমানরা বহিরাগত শক্তি ৷ এদের সাথে হাজার বছর ধরে হোলি ওয়ার চলছে। এরা চাকরি নিয়ে নিচ্ছে, এসব দেশের কালচার বদলে ফেলছে।

হোয়াইট রেস মাইনোরিটিতে পরিণত হবে আর ২০-৩০ বছরের মধ্যে। এই ইনভেডার এথনোরিলিজিয়াস শক্তির বিরুদ্ধে তাদের সংগ্রাম। নিউজিল্যান্ডের দুটি মসজিদ বেছে নেয়া, এমনকি নিউজিল্যান্ড যেটি কিনা পৃথিবীর সবচেয়ে নিরাপদ দেশ বলে বিবেচিত সেটাও নন-হোয়াইট এনভেডারদের কাছ থেকে মুক্ত না, সেটা জানানো।

এই সংগ্রাম হবে সশস্ত্র। যে কোন মূল্যে বাদামী চামড়ার বহিরাগতদের উৎখাত করতে হবে। সেটা গণহত্যা করে হোক অথবা পলেসি মেকিং করে হোক। কোন ধরনের মানবতা প্রদর্শন করা যাবে না।

এই জন্য Brenton Tarrant প্রতিশোধ নিচ্ছে। প্রতিশোধ নিচ্ছে মিলিয়ন ইউরোপিয়ান স্লেভদের জন্য যারা মুসলিমদের দ্বারা নির্যাতিত হয়েছে। প্রতিশোধ নিচ্ছে শত হাজার মৃত্যুর জন্য মুসলিমরা যেটা করেছে শত বছর ধরে।

ইউরোপিয়ানদের জমি কখনো মুসলিমদের হবে না।

এই এ্যাটাকটা সে নিজেই পরিচালনা করেছে। কিন্তু তার মতো মিলিয়ন হোয়াইট সুপ্রেমেসিস্ট আছে যারা তার মতোই চিন্তা করে তাদের জন্য এই এ্যাটাকটা উৎসর্গ করেছে সে।

সে আরও ধন্যবাদ জানিয়েছে ডিলান রুফ, আন্দ্রে ব্রেইভিক, এনটন লুডিন পিটারসন, ডেরেন অসবর্ন যারা প্রত্যেকেই ম্যাস মার্ডারের সাথে জড়িত।

সে নিজেকে দাবী করেছে, সে একজন সাধারন ঘরে জন্ম নেয়া সাধারন একজন ছেলে। তার শিশুকালে এমন কোন কিছু ঘটে নাই যেখানে তাকে ট্রমাটাইজ বলা যাবে।
সে স্কুল পাস করতে পারে নাই, বিট কয়েনের ব্যবসা করেছে কিছুদিন। এরপর কিছু দেশ ঘুরে বেরিয়েছে।
মুসলিম টেরোরিস্টদের (মুজাহিদদের বুঝানো হয়েছে যাদেরকে তাদের ভাষায় টেরোরিস্ট বুঝায়) এ্যাটাক দেখার পর তার ধারনা হয়েছে যে, তাকে প্রতিশোধ নিতে হবে। এছাড়াও ইমিগ্রেন্টদের জন্মসংখ্যা সংক্রান্ত একটা ভিডিও সে শেয়ার করেছে, যেখানে মুসলিমদের সবচেয়ে ফার্টাইল গ্রুপ আর সবচেয়ে বর্ধিষ্ণু গ্রুপ বলে বর্ণনা দিয়েছে সে।

ইউরোপিয়ানদের ভূমি মুক্ত করতে হবে নন-হোয়াইটদের হাত থেকে।

সে কোন মুসলিমকে ব্যক্তিগত ভাবে ঘৃণা করে না। কিন্তু যারা তার দেশে থাকতে আসবে তাদেরকে সে উৎখাত করবেই। এর জন্য সবাইকে প্রস্তুতি নিতে বলছে, মোটামুটি সব ধরনের ফরেন পলিসি থেকে শুরু করে সব রকম প্রিপারেশনের দাওয়াই আছে ম্যানিফ্যাস্টোতে।

সে নিজেকে একজন রেসিস্ট আর ফ্যাসিস্ট দাবী করছে।

সে নিরীহ লোক কেন মারছে এই প্রশ্ন জবাবে সে বলছে যারা দখলকারী তাদের মধ্যে কোন নিরীহ লোক নাই।
সে যে কোন মূল্য ইমিগ্রেশন বিরোধী, চিপ লেবার আনার নামে ইমগ্রেশন বন্ধ করতেই হবেই।

মার্কেলকে বর্ণনা করছে মাদার অফ এন্টি হোয়াইট বলে ৷ এরদোয়ানকে হত্যা করতে হবে যে কোন মূল্যে আর লন্ডনের সাদিক খানের কথা উল্লেখ করেছে সে লজ্জার সাথে।

একটা খুব ইন্টারেস্টিং প্যারাগ্রাফ আছে ম্যানিফেস্টোটাতে, সেটা হলো,সে বলছে যদি তুমি হারো তবে হিস্টোরী তোমাকে মনস্টার বলবে তুমি যেই পদ্ধতিই নাও না কেন। আগে জেতো, এরপর ইতিহাস লেখা যাবে!

তুর্কিদের প্রতি আক্রমণকারীর মেসেজ

তোমরা কোনরূপ ক্ষতির সম্মুখীন হওয়া ছাড়াই নিজেদের ভূমিতে শান্তিতে বসবাস করতে পারবে। বসফরাসের পূর্বতীরে। কিন্তু যদি তোমরা ইউরোপীয় ভূমিতে বসবাসের চেষ্টা কর, বসফরাসের পশ্চিমতীরের যে কোন জায়গায় তাহলে আমরা তোমাদের হত্যা করব এবং আমাদের ভূমি থেকে বের করে দেব।

কন্সট্যান্টিনোপলের প্রতিটি মসজিদ ও মিনার ধ্বংস করতে আমরা আসছি।

হাগিয়াসোফিয়া থেকে মিনার মুক্ত হবে এবং খ্রিস্টানরা আরেকবার কন্সট্যান্টিনোপলের আসল মালিক হবে।

(নিউজিল্যান্ডে মসজিদে আক্রমণকারী ৮৭ পেইজের যে ডকুমেন্ট লিখেছে তার ৩৭তম পেইজের অনুবাদ)

নিউজিল্যান্ডের ক্রাইস্টাচার্চের মসজিদে হত্যাযজ্ঞ চালানো ব্রেন্ডন ট্যারান্টের কিছু স্বীকারোক্তি

আপনি কাদের প্রতিনিধিত্ব করেন?

-ইউরোপিয়ান এবং অন্যান্য জাতিভিত্তিক-জাতীয়তাবাদী লক্ষ লক্ষ মানুষের যারা নিজেদের ভূমিতে নিজেদের মতো করে বাঁচতে চায়।

আপনার উদ্দেশ্য কী?

– আমাদের অবশ্যই শেতাঙ্গ খ্রিস্টানদের অস্তিত্ব এবং আমাদের সন্তানদের ভবিষ্যতের নিশ্চয়তা নিশ্চিত করতে হবে।

আপনি কোনো রাজনৈতিক দল বা আন্দোলনের অংশ?

-আমি কোন সংস্থার বা দলের সরাসরি সদস্য নই, যদিও আমি অনেক জাতীয়তাবাদী দলকে ডোনেশন দিয়েছি এবং তাদের সাথে অনেক কিছু নিয়ে আলোচনা করেছি।

কোন সংস্থা আপনাকে আক্রমণের নির্দেশ দিয়েছে?

-কোনো গ্রুপ আমাকে আক্রমণের আদেশ দেয়নি, আমি সিদ্ধান্ত নিজে নিয়েছি। যদিও আমি আক্রমণ সমর্থনে আশীর্বাদের জন্য পুনর্জন্ম নেয়া ‘নাইট টেম্পলার’দের সাথে যোগাযোগ করেছিলাম, যা আমাকে দেওয়া হয়েছিল।

আপনি কতদিন ধরে এই হামলার পরিকল্পনা করেছিলেন?

-আমি প্রায় দুই বছর আগে আক্রমণের পরিকল্পনা শুরু করি, ক্রাইস্টচার্চে গত তিন মাস ধরে আছি।

আপনি কি বিশ্বাস করেন যাদের আপনি হত্যা করেছেন তারা নিরীহ ছিলো?

– না, যুদ্ধে কেউ নিরীহ নয়, যারা অন্য জাতির ভূমিতে উপনিবেশ গঠন করে তারা দোষী।

এটি কি কোন ‘ইসলামোফোবিক’ আক্রমণ ছিল?

– মুসলিম দেশগুলোতে উচ্চ জন্মহার থাকে, তারা যে জাতিরই হোক না কেন । আর হ্যাঁ এই আক্রমণের জন্য একটি ইসলামবিরোধী প্রেরণা কাজ করেছে । এটি ছিল ১৩০০ বছর ধরে চলা ক্রুসেডে ইসলামের বিরুদ্ধে প্রতিশোধ।

আপনি কি সব সময় এই আদর্শ ধারন করতেন?

-না, যখন আমি ছোট ছিলাম তখন আমি একজন কমিউনিস্ট ছিলাম, এরপর একজন নৈরাজ্যবাদী, তারপর একজন লিবার্টেরিয়ান এবং সর্বশেষে ইকো ফ্যাসিস্টে পরিণত হই।

আপনি কোন ভিডিও গেম, সঙ্গীত, সাহিত্য বা সিনেমা দ্বারা নৃশংসতা এবং চরমপন্থার শিক্ষা পেয়েছেন?

-হ্যাঁ, স্প্রেডো ড্রাগন 3 আমাকে জাতীয়তাবাদ শিখিয়েছে। Fortnite আমাকে প্রশিক্ষিত করে
একজন হত্যাকারী হতে এবং আমার শত্রুদের লাশ মাড়িয়ে চলতে শিখিয়েছে ।

আপনি এই হামলার জন্য অনুশোচনা বোধ করেন?

-না, আমি কেবল আশা করি যে আমি আরো বেশি আক্রমণকারী (মুসলিমদের) হত্যা করতে পারতাম।

(প্রশ্ন এবং উত্তরগুলো ব্রেন্ডন ট্যারান্টের লেখা The Great Replacement এর ৯-১৭ পৃষ্ঠা থেকে নেয়া)