অসহায়দের মধ্যে স্মাইল চ্যারিটির ইফতার বিতরণ অব্যাহত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ২৭ ২০২০, ১৩:৫৫

সিলেটের ওসমানীনগরে অসহায় দরিদ্র ও মোসাফির লোকজনের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছে স্মাইল চ্যারিটি সংগঠন। গত শনিবার ১ম রমজান থেকে সংগঠনের পক্ষ থেকে প্রতিদিনই উপজেলার বিভিন্ন স্থানের প্রতিদিনিই প্রায় শতাধিক রোজাদার লোকজনের মধ্যে পানিসহ প্যাকেটজাত ইফতার বিতরণ করে যাচ্ছে।

৩০ রমজান পর্যন্ত রোজাদার দের মধ্যে রান্না করা ইফতার সামগ্রী বিতরণ করা হবে বলে জানিয়েছেন স্মাইল চ্যারিটির পৃষ্ঠপোষক প্রতিষ্ঠাতা দিলোয়ার হোসেন।

গত ২৫ মার্চ থেকে করোনা ভাইরাসে আতংকিত গৃহবন্দি মানুষের মধ্যে দূর্যোগ দেখা দিলে অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়ায় স্মাইল চ্যারিটি। অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণসহ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছেন সংগঠনের দায়ীত্বশীলরা।

এরই ধারাবাহিকতায় ভাসমান মানুষদের মধ্যে শেরপুর থেকে দয়ামির মহাসড়কের পাশে এলাকায় রান্না করা খাবার বিতরণসহ রমাজান মাসেও রোজাদারদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছে মাইল চ্যারিটি।

গতকাল রবিবার রমজানের ২য় দিনে ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, স্মাইল চ্যারিটির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক দিলোয়ার হোসেন, দারুল আজহার মডেল মাদ্রাসার সভাপতি মাওলানা আব্দুল হান্নান, স্মাইল চ্যারিটির উপদেষ্ঠা মাওলানা মুতাছিম বিল্লাহ জালালী, চ্যারিটির আহবায়ক মুফতি মিনহাজ উদ্দিন মিলাদ, যুগ্ন আহবায়ক শাইকুল ইসলাম শায়েখ, সদস্য সচিব নজরুল ইসলাম, সদস্য হাফিজ মিজবাহ উদ্দিন, খালেদ আহমদ, নুরুল ইসলাম।

বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোয়ালাবাজার ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সদস্য জাহান মিয়া।