অধিকার ও ন্যায় বিচার নিশ্চিত করতে বাংলার আপামর জনতা যুদ্ধ করে বিজয় অর্জন করেছিল -খেলাফত মজলিস লন্ডন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৭ ২০২০, ০৬:৩৩

অত্যাচারী পাকিস্তানী শাসকের বিরুদ্ধে ও অধিকার,ন্যায় বিচার নিশ্চিত করতে বাংলার আপামর জনতা দীর্ঘ নয় মাস যুদ্ধ-সংগ্রাম করে বাংলাদেশের জংগণকে বিজয় উপহার দিয়েছেন । অন্যায়কে প্রতিহত করা ও দুর্বলের অধিকার রক্ষা করাই বিজয় দিবসের সার্থকতা বলে মন্তব্য করেছে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা সাদিকুর রহমান।

মহান বিজয় দিবস উপলক্ষ্যে খেলাফত মজলিস লন্ডন মহানগরীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মাওলানা সাদিকুর রহমান বলেন স্বাধীনতা অর্জনে উলামা ও মুসলিমদের অবদানকে নস্যাৎ করতে একটি গুষ্টি সব সময়ই সক্রিয় ছিল। আমাদেরকে সত্য ও সঠিক জানতে ও জানাতে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।

১৬ ডিসেম্বর ২০২০ বিকাল ৮:০০ ঘটিকায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য খেলাফত মজলিসের সহসভাপতি মুফতি মাওলানা তাজুল ইসলাম ,মাওলানা শওকত আলী , যুক্তরাজ্য খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক ,সহ সাধারন সম্পাদক মাওলানা আ ফ ম শুয়াইব ও ইসলামিক ইয়ুথ মজলিসের সাবেক সভাপতি ডক্টর আহ্জাবুল হক।

খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার সভাপতি প্রিন্সিপাল মাওলানা এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান ও মাওলানা জাবির আহমেদের যৌথ পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন ,মুফতি আব্দুর রাজ্জাক ,মাওলানা ফুজায়েল আহমেদ নাজমুল ,মাওলানা শেখ রুম্মান আহমেদ ,মাওলানা দিলওয়ার হুসাইন,মাওলানা মুতাসিম বিল্লাহ ,মাওলানা আশরাফুল মাওলা ,মাওলানা আমিরুল ইসলাম ,হাফিজ মাওলানা নাজমুল হক ,মাওলানা শাহেদ আহমেদ ,মাওলানা মুহাম্মদ শাহজাহান ,হাফিজ মাওলানা কাওসার আহমেদ ,মাওলানা আবু মুইজ মাজু ,জনাব ইসফা উদ্দিন কামরুল, কারী কামাল হুসাইন ,হাফিজ মাওলানা কাওসার আহমেদ ,জনাব বেলাল আহমেদ ,জনাব খালেদ আহমেদ ,হাফিজ মুহাম্মদ আলী ,মুহাম্মদ আ: সালাম ,শামসুল আলম ,মাওলানা জাকারিয়া হুসাইন, মাওলানা আ:মুনাইম।