রমযান উপলক্ষে হালুয়াঘাটে ২৮টি স্বাস্থ্যসম্মত ইফতার বিক্রয়কেন্দ্র উদ্বোধন

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ০৯ ২০১৯, ২২:২৬

আবির আবরার:
পবিত্র মাহে রমযান উপলক্ষে কৃত্রিম রংহীন, সতেজ কাঁচামাল দিয়ে তৈরি করা পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশে স্বাস্থ্যসম্মত ইফতার সামগ্রী বিক্রির উদ্দেশ্যে ময়মনসিংহের হালুয়াঘাট পৌরসভার উদ্যোগে তিনটি স্পটে মোট ২৮ টি ইফতার বিক্রয়কেন্দ্র উদ্বোধন করা হয়েছে। স্পটগুলো হচ্ছে গরু বাজার , উত্তর বাজার শহীদ মিনার চত্বর ও জয়িতা মহিলা মার্কেট চত্বর।

এর আগে হালুয়াঘাট পৌরসভার পৌর মেয়র খায়রুল আলম ভূঞা’র নেতৃত্বে পৌর শহরের ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময়ের মাধ্যমে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় এ সিধান্ত গ্রহণ করা হয়।

গতকাল বিকালে হালুয়াঘাট পৌরসভার আয়োজনে এসব কেন্দ্রের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন, হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন পিপিএম, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম, পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

উদ্বোধনী অনুষ্ঠানে পৌর মেয়র খায়রুল আলম ভূঞা ব্যবসায়ীদের প্রতি রমজানের পবিত্রতা রক্ষায় ইফতার সামগ্রী তথা খাদ্যে ভেজাল মেশানো থেকে বিরত থাকা, ভোজ্যপণ্যের মূল্যবৃদ্ধি না করা, রাস্তা-ঘাট ও ফুটপাত দখল না করা এবং পারস্পরিক সম্প্রীতি ও সহমর্মিতা বজায় রাখার আহ্বান জানান।

এছাড়া তিনি এ ধরনের উদ্যোগ গ্রহণ করার জন্য হালুয়াঘাট পৌরসভাকে আন্তরিক ধন্যবাদ জানান।