খালেদার মুক্তির বিষয়ে আ.লীগ কোনো হস্তক্ষেপ করবে না : নাসিম

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ০৫ ২০১৯, ২১:৪৩

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলীয় জোটের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া প্যারোলে না জামিনে মুক্তি পাবেন, বিষয়টি সম্পূর্ণ আদালতের এখতিয়ার। তিনি (খালেদা জিয়া) দুর্নীতির মামলায় দণ্ডিত হয়ে আদালতের রায়ে কারাভোগ করেছেন। তার মুক্তির ব্যাপারে দল (আওয়ামী লীগ) বা সরকার কোনো হস্তক্ষেপ করবে না।

শনিবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার দত্তবাড়ি এলাকায় শেখ হাসিনা নার্সিং কলেজের নির্মাণকাজ পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

প্রায় ৫০ কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর এ প্রকল্পটি বাস্তবায়ন করছে। একাডেমিক ভবন ও হোস্টেল নির্মাণ কাজের ৮০ ভাগ সম্পূর্ণ হয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

চলমান দুর্নীতিবিরোধী অভিযান প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, রাজনৈতিক দুর্বৃত্তায়ন দেশকে অন্ধকারে ঠেলে দিচ্ছে। দল এবং সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজনৈতিক দুর্বৃত্তায়ন ও দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। ১৪ দল এবং জনগণ দুর্নীতিবিরোধী এ আন্দোলন সমর্থন করেছে। আমরা বিশ্বাস করি বঙ্গবন্ধু কন্যা যেভাবে জঙ্গি দমন করেছেন, দেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন, ঠিক একইভাবে দুর্নীতিবিরোধী এ আন্দোলনও তিনি সফল হবেন।

এ সময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরে তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল হামিদ, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, মনসুর নর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুল লতিফ তারিন, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ জুয়েল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসাদুজ্জামান সাহেল, সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

এর আগে সিরাজগঞ্জের প্রবেশমুখ বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ের মুলিবাড়ীতে জাতীয় নেতা শহীদ এম মনসুর আলীর প্রতিকৃতিতে ফুল দিয়ে এবং দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করেন মোহাম্মদ নাসিম।

একুশে জার্নাল/ইএম