শ্রীমঙ্গলে ফ্রেন্ডস ক্লাবের টিউবওয়েল বিতরণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ২২ ২০১৯, ২১:২৩

এহসান বিন মুজাহির: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ফ্রেন্ডস ক্লাব মৌলভীবাজারের উদ্যোগে গরীব এন্ড ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউকে’র অর্থায়নে ৫নং কালাপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের গরীব, অসহায় এবং হতদরিদ্র কাজল খা’র পরিবারকে গত (০২ ডিসেম্বর) ১টি টিউবওয়েল স্থাপন করে দিয়েছে সামাজিক সংগঠন ‘ফ্রেন্ডস ক্লাব মৌলভীবাজার।’

এসময় উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মো: হাবিবুর রহমান লুবন, সাংগঠনিক সম্পাদক টুকু হোসেন, অর্থ সম্পাদক আমির হোসেন, প্রচার সম্পাদক শফি আলম, সহপ্রচার সম্পাদক ফয়ছল আহমদ, সদস্য মোঃ সাকেদ, শিপন, ছামাদ, আছকির, রুহেল, তারেক, জাবেদ, কাওছার, নজরুল, ওয়াসিমসহ তরুন সমাজ সেবক জনাব মোঃসাইফুর রহমান রিপন।

ফ্রেন্ডস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান লুবন জানান, গরীব এন্ড ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউকে’র অর্থায়নে ফ্রেন্ডস ক্লাব মৌলভীবাজার গরীব, অসহায় এবং হতদরিদ্র পরিবারের মধ্যে মোট ৫টি টিউবওয়েল স্থাপন করে দিবে। ইতিমধ্যেই আমরা ৪টি টিউবওয়েল স্থাপনের কাজ সম্পন্ন করেছি। আরো ১টি টিউবওয়েল প্রক্রিয়াধীন রয়েছে। শীঘ্রই তারও কাজ সম্পন্ন হবে।

তিনি আরো বলেন, ফ্রেন্ডস ক্লাবের সামাজিক কর্মকাণ্ডের মূলে যিনি সর্বদা পাশে থেকে সর্বাত্মক সহযোগিতা করে যাচ্ছেন। তিনি হলেন, ফ্রেন্ডস ক্লাব মৌলভীবাজার’র সম্মানিত উপদেষ্টা, গরীব এন্ড ইয়াতিম ট্রাস্ট ফান্ড ইউকে’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, নাজাত ইসলামী মারকায’র প্রতিষ্ঠাতা মাওলানা সালেহ আহমেদ হামিদী। ফ্রেন্ডস ক্লাব তার নিকট চিরকৃতজ্ঞ। আল্লাহ উনাকে উত্তম বদলা দান করুন।