বাহুবলে দুই ছাত্রীকে জোরপূর্বক তোলে নেয়ার চেষ্টা; দুই বখাটের কারাদণ্ড

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ১১ ২০১৯, ২৩:০২

বাহুবল প্রতিনিধি: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় দুই ছাত্রীকে জোরপূর্বক অটোরিকশায় তোলে নেওয়ার অভিযোগে এক বখাটেকে একমাস ৭ দিন ও অটোরিকশা চালককে ৭দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

সোমবার (১১ নভেম্বর) অপরাহ্নে সহকারী কমিশনার (ভূমি) হিমেল রিছিল-এর নেতৃত্বাধিন ভ্রাম্যমান আদালত এ সাজা প্রদান করে। সাজাপ্রাপ্তরা হলো, উপজেলার ভাটপাড়া গ্রামের সবুজ মিয়ার পুত্র জাহাঙ্গীর আলম (২০) ও একই গ্রামের আলাপুর গ্রামের আব্দুর রশিদ-এর পুত্র অটোরিকশা চালক নাঈম ইসলাম (১৯)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা আব্দাকামাল গ্রামের ৬ষ্ঠ ও ৯ম শ্রেণির দু’ছাত্রী ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। পথিমধ্যে একটি সিএনজি অটোরিকশা তাদের পাশে এসে দাড়ায় এবং তাতে থাকা এক যাত্রীবেশী জাহাঙ্গীর আলম নামে এক বখাটে যুবক ঐ ছাত্রীদের অটোরিকশায় উঠতে বলে। তারা উঠতে না চাইলে টানাহেছড়া করে তাদের অটোরিকশায় তোলা হয়। পরে ঐ ছাত্রীদের বিদ্যালয়ের কাছে নামিয়ে দিয়ে অটোরিক্সটি চলে গেলে ছাত্রীরা তাদের সহপাঠীদের উক্ত ঘটনা জানায়। এতে বিদ্যালয়ের ছাত্র-শিক্ষক ও স্থানীয় লোকজন অভিযুক্ত অটোরিক্সা চালক নাঈম ইসলামসহ যাত্রীবেশী বখাটে যুবক জাহাঙ্গীর আলমকে আটক করে পুলিশে দেয়।

পরে বিকেলে সহকারী কমিশনার (ভূমি) হিমেল রিছিল-এর নেতৃত্বাধিন ভ্রাম্যমান আদালতে তাদের হাজির করা হলে বিজ্ঞ বিচারক বখাটে জাহাঙ্গীর আলমকে একমাস ৭ দিন ও চালক নাঈম ইসলামকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সাজাপ্রাপ্ত অটোরিক্স চালক ও বখাটেকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়ে নিশ্চিত করেছেন বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর হুসেন।