‘সিলেটে ৩হাজার শীতার্ত’কে কম্বল দেবে এক্সিম ব্যাংক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ৩০ ২০১৯, ০৮:৩৩

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি: শীতার্ত ৩হাজার দুস্থ, অসহায়কে কম্বল প্রদান করবে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড (এক্সিম ব্যাংক)। সংশ্লিষ্ট কর্মকর্তারা জানিয়েছেন, ব্যাংকের পক্ষ থেকে শীতার্তদের জন্য সারাদেশে চলমান কর্মসূচির অংশ হিসেবে এসব কম্বল বিতরণ করা হবে।
এদিকে কম্বল বিতরণ কর্মসূচির অংশ হিসেবে আজ রোববার (২৯ ডিসেম্বর) বিকালে এক্সিম ব্যাংক সিলেটের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার শাখার পক্ষ থেকে ২শতাধিক দুস্থ, অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন এক্সিম ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেণ্ট ও সিলেট বিভাগীয় প্রধান নূর মুহাম্মদ চৌধুরী।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের গোয়ালা বাজার শাখার ব্যবস্থাপক মো. লুৎফর রহমান, সহ শাখা ব্যবস্থাপক মুমিন আহমেদ, সিলেট আঞ্চলিক অফিসের কর্মকর্তা জুলিয়া সিদ্দিকা চৌধুরী, ব্যাংক কর্মকর্তা মো. আলী হোসেন, ফয়েজ আহমেদ, শংকর শুভ্র রায়, মো. নজরুল ইসলাম, মোকাব্বির হোসেন চৌধুরী, মো. কামাল মিয়া, মো. মাসুম আহমেদ, মো. ওমর ফারুক, আব্দুল্লাহ আল মামুন, আশীস কুমার বিশ্বাস, জহিরুল ইসলাম। আলাপকালে ব্যাংকের গোয়ালা বাজার শাখার ব্যবস্থাপক মো. লুৎফর রহমান জানিয়েছেন, চলতি শীত মৌসুমে সিলেটের ১০টি শাখায় ৩হাজার শীতার্ত দুস্থ, অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করা হবে।