শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে অভিভাবক সমাবেশ ও ফল প্রকাশ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ৩০ ২০১৯, ১৬:৪৫

নিজস্ব প্রতিবেদক : মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের অঙ্গীকার নিয়ে প্রতিষ্ঠিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ এবং অভিভাবক সমাবেশ ২০১৯ সোমবার সকাল ১১টায় শ্রীমঙ্গল পৌর শহরের জালালিয়া রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, সাংবাদিক ইসমাইল মাহমুদ।
শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহিরের সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়ার সঞ্চালনায় অভিভাবক সমাবেশে বক্তারা বলেন-মাত্র ২ বছরে শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল সর্বমহলে পরিচিতি লাভ করেছে এবং পড়ালেখার মানদন্ডেও এগিয়ে রয়েছে। উপজেলার একমাত্র ডিজিটাল শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে ইতোমধ্যে পরিচিতি লাভ করেছে। প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের জন্য ডিজিটাল হাজিরা মেশিন, অনলাইনে পীক্ষার ফলাফল ও ক্লাস রুটিন, ছাত্র-ছাত্রীদের নিরাপত্তার জন্য সিসি ক্যামেরা এবং প্রজেক্টরের মাধ্যমে ক্লাসে পাঠদানসহ বিভিন্ন বৈশিষ্ট্যে অনন্য। স্কুল প্রতিষ্ঠার পর থেকেই পিইসি ও জেএসসসি পরীক্ষায়ও সাফল্যের ধারা অব্যাহত রেখেছে শিক্ষার্থীরা। শিক্ষকদের মাঝে উপস্থিত ছিলেন আশিকুর রহমান চৌধুরী, হাবিবুর রহমান, মুহিবুর রহমান, শারমিন জান্নাত, রেশমি আক্তার, কোহিনুর আক্তার, প্রিয়াক দেব বর্মা, তানিশা চৌধুরী নিতু এবং তাহমিনা খাতুন।
অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের হাতে তৃতীয় সেমিস্টার ও বার্ষিক পরীক্ষার ফলাফল কার্ড তুলে দেন অতিথিবৃন্দ। ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠানে বিপুল সংখ্যাক অভিভাবক এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিল। প্রসঙ্গত, ২০১৭ সালে ১৬ ডিসেম্বর শ্রীীমঙ্গল আইডিয়াল স্কুল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।