বাংলাদেশ খেলাফত মজলিস লিডস ও ব্রাডফোর্ড শাখার নির্বাহী সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ০৬ ২০১৯, ১৭:০৩

বাংলাদেশ খেলাফত মজলিস লিডস ও ব্রাডফোর্ড শাখা যৌথ মাসিক নিয়মিত বৈঠক গত ২ অক্টোবর বুধবার রাতে লিডস এর যয়তুন ইনস্টিটিউটে অনুষ্ঠিত হয়।

ব্রাডফোর্ড শাখার সভাপতি মাওলানা আব্দুস ছালাম এর সভাপতিত্বে ও লিডস সেক্রেটারি মাওলানা সাদিকুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য শাখার উপদেষ্টা পরিষদের সদস্য ও ব্রাডফোর্ড তাওক্বুলিয়া মসজিদের ইমাম হাফিজ জালাল উদ্দিন, লিডস শাখার সভাপতি শায়খ মাওলানা সৈয়দ মশহুদ হুসেন, ব্র্যাডফোর্ড শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা জাহাঙ্গীর খান,লিডস শাখার সহসভাপতি হাফিজ হাফিজ আখলাকুর রহমান চৌধুরী, ব্রাডফোর্ড শাখার সেক্রেটারি ক্বারী মাওলানা আব্দুল জলিল, লিডস শাখার সাংগঠনিক মাওলানা সাইদুল ইসলাম, বায়তুলমাল সম্পাদক মাওলানা মারুফ আহমদ প্রমুখ।

সভায় কোরআন তিলাওয়াত, শাখা সমূহের রিপোর্ট পেশ ও পর্যালোচনা, পরিকল্পনা গ্রহণ এবং আগামী ৩ নভেম্বর রবিবার বার্মিংহামে অনুষ্ঠিত যুক্তরাজ্য শাখার প্রশিক্ষণ মজলিসে অংশগ্রহণ করার জন্য বিশেষ পরিকল্পনা গ্রহণ করা হয়।

বিশিষ্ট মুফাসসিরে কোরআন ও প্রখ্যাত মুহাদ্দীস শাইখুল হাদীস আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জী ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন ও বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর হাফিজ মাওলানা যুবায়ের আহমদ আনছারী এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

একুসে জার্নাল/ইএম