মাধবপুরে দেওগাঁও জোবেদা খাতুন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা উদ্বোধন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ২৯ ২০২০, ১৯:৩৪

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জে মাধবপুর বহরা ইউনিয়নে আরিফ -শাহিন কল্যাণ ট্রাস্ট দ্বারা প্রতিষ্ঠিত ও পরিচালিত দেওগাঁও জোবেদা খাতুন হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা শুভ উদ্ভোধন করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা, মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি ও তালিবপুর আহছানিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব আবু হোসেন আক্তার, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান জনাব এহতেশাম উল বার চৌধুরী লিপু, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন ৩নং বহরা ইউ পি’র চেয়ারম্যান জনাব আরিফুর রহমান আরিফ, শাহজাহানপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক জনাব ফতেহুল ইসলাম, সাবেক চেয়ারম্যান জনাব আলা উদ্দিন, সাবেক চেয়ারম্যান জনাব মাহবুবুর রহমান সোহাগ, সাংবাদিক আবুল হোসেন সবুজ, সমাজ সেবক জনাব শাহিন আলম রিপন ও অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান উপস্থাপনা করেন মৌলানা আছাদ আলি ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক জনাব এম এ এ মিজান। কোরআন তেলাওয়াত করেন মৌলানা হাফেজ বেলাল হোসাইন, মিলাদ ও দোয়া পরিচালনা করেন মৌলানা জাহাংগির আলম খান এবং মৌলানা হাফেজ শাহাদাত হোসেন। দোয়া শেষে তাবারক বিতরণ করা হয়।