শ্রীমঙ্গল প্রেসক্লাবের ব্যবস্থাপনায় সহস্রাধিক মানুষকে বিনামুল্যে চিকিৎসা সেবা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ২০ ২০১৯, ১৭:০৮

এহসান বিন মুজাহির : মৌলভীবাজারে শ্রীমঙ্গল প্রেসক্লাবের ব্যবস্থাপনায় সিলেটের আল হারামাইন হাসপাতাল প্রা. লি. উদ্যোগে সহস্রাধিক গরীব-অসহায় মানুষকে দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে (আধুনিক ডাক বাংলা মাঠ) সকাল ১১ টায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ফ্রি মেডিকেল ক্যাম্প এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জাতীয় সংসদের অনুমিত হিসাব সস্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারি এম ইদ্রিস আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন আল হারামাইন হাসপাতাল প্রা.লি. এর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ অলিউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার নজরুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাখাওয়াৎ হোসেন, মৌলভীবাজার চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির পরিচালক আব্দুর রহিম রিপন।

এছাড়া আরও বক্তব্য রাখেন জনপ্রতিনিধি, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সাংবাদিক এবং ব্যবসায়ী নেতৃবৃন্দ। ফ্রি মেডিকেল ক্যাম্পে সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত আল হারামাইন হাসপাতালের ২০ জন বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে সহস্রাধিক মানুষকে বিনামুল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ প্রদান করা হয়েছে।