সাংবাদিক হৃদি মোতালেবের মুক্তির দাবিতে তারাকান্দায় মানববন্ধন

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ১৪ ২০২০, ২০:০৯

সাংবাদিক হৃদি মোতালেব এর নিঃশর্ত মুক্তির দাবিতে তারাকান্দায় স্থানীয় সাংবাদিকদের মানববন্ধন।

জেলা প্রতিনিধি : নূরুজ্জামান সরকার নীহার বকুল।

ময়মনসিংহের তারাকান্দা উপজেলা সদরে ময়মনসিংহ-শেরপুর হাইওয়ে রোডের তারাকান্দা থানার সামনে ফুলপুর প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃ‌তিক বিষয়ক সম্পাদক প্রবীণ সাংবাদিক মোতালেব হো‌সে‌ন (hridi motalab)এর বিরুদ্ধে দা‌য়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মু‌ক্তির দা‌বি‌তে আজ এক মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে ফুলপুর প্রেসক্লাব এবং তারাকান্দায় স্থানীয় কর্মরত সাংবাদিকগণ অংশ গ্রহণ করেন।মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নূরুজ্জামান সরকার নীহার বকুল,তারাকান্দা মডেল প্রেসক্লাবের সভাপতি নাজমুল হক, তারাকান্দা উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক,তৌকির আহমেদ শাহীন,যুগ্ম-সম্পাদক ফজলে এলাহী ঢালী,তারাকান্দা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক,সাগর তালুকদার, উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক বাবুল চন্দ্র সরকার,সাংবাদিক শহীদুল্লাহ খান, আলী আজগর,আনোয়ার হোসেন প্রমূখ।

ফুলপুর প্রেসক্লাব থেকে সভাপ‌তি ‌মোঃ না‌জিম উ‌দ্দিন, সাধারণ সম্পাদক, বিল্লাল হোসাইন, দৈনিক বজ্রশক্তির ব্যুরোচীফ (ময়মনসিংহ) এডঃ শরীফ সালাহউদ্দীন আহমেদ ও সেলিম রানা প্রমূখ।বাংলাদেশ সাংবাদিক ঐক্যফোরামের ময়মনসিংহ জেলার আহবায়ক মীর্জা আল মুরাদ সকল সাংবাদকর্মীর মুক্তির দাবীতে ঐক্যমত্য পোষণ করেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন ফুলপুর ও তারাকান্দা প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকগণ। সঞ্চালনা করেন সাংবাদিক সাগর তালুকদার।

অবিলম্বে সাংবাদিক মোতালেব হোসেন সহ সারা বাংলাদেশে আইসিটি নামক কালো আইনে আটক সাংবাদকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেন সাংবাদিক নেতৃবৃন্দ। অন্যথায় বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে বলে জানান।