প্রিয়া সাহাকে দেশে এনে উপযুক্ত শাস্তি দেয়া হোক:  জিল্লুর রহমান 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২০ ২০১৯, ১৭:৫৪

পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির কেন্দ্রীয় সহকারী পরিচালক ও সিলেট জেলা শাখার সভাপতি, সার্ক এনভায়রনমেন্ট জার্নালিষ্ট ফোরামের সদস্য মোঃ জিল্লুর রহমান জিলু এক সাক্ষাৎকারে বলেন, রাষ্ট্রদ্রোহি ও উগ্রবাদী মহিলা প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের কাছে দেশের মুসলিম সমাজ ও সরকারের নামে যে নালিশ করেছেন তা পুরো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র। দেশের বিরুদ্ধে যেকোন ব্যক্তির কাছে কিছু বলা রাষ্ট্রদ্রোহিতার সামিল।

প্রিয়া সাহা একজন বাংলাদেশের নাগরিক হয়ে আমেরিকায় দেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য যে বক্তব্য দিয়েছেন সেটা বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র। তাই প্রিয়া সাহাকে দেশে এনে উপযুক্ত শাস্তি দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি।

জিল্লুর রহমান আরো বলেন হিন্দু-মুসলিম পাশাপাশি বসবাসের ঐতিহ্য এদেশে হাজার বছরের ইতিহাস। কিন্তু কিছু মহলের ইন্ধনে এই উগ্রবাদী মহিলা সাম্রাজ্যবাদীদের সহায়তায় শান্তিপ্রিয় দেশে অশান্তি সৃষ্টির পাঁয়তারা করছে। আমরা এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

প্রিয়া সাহার বক্তব্যে সন্দেহ প্রকাশ করে তিনি বলেন, উনি দুদকের (দুর্নীতি দমন কমিশন) একজন কর্মকর্তার স্ত্রী হয়ে কীভাবে বললেন ঘরবাড়ি জ্বালানো হয়েছে, জমিজমাও দখল করে নিয়েছে, এর কোন বিচার হয়নি ? আমরা মনে করি, এটা একটা চক্রান্ত ও মিথ্যাচার।