১৮ কোটি মানুষকে মারার গুলি সরকারের কাছে মজুদ নেই: গয়েশ্বর

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ১২ ২০২০, ১৩:৫৬

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ১৮ কোটি মানুষকে গুলি করে মারার মতো গুলি সরকারের কাছে নেই। সুতরাং আমরা যদি মনে করি দেশের জন্য সবাই মরবো তাহলে কেউ মরবো না, সবাই বাঁচবো।

শনিবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ইকবাল হাসান মাহমুদ টুকুসহ অন্যান্য নেতাদের রোগমুক্তি কামনায় আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে একথা বলেন তিনি।

শ্রমিকদল ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত দোয়া মাহফিলে নেতাকর্মীদের দলের চেয়ে দেশকে বেশি ভালোবাসার আহ্বান জানিয়ে গয়েশ্বর চন্দ্র, আজকে বলবো শত্রু-মিত্র, ভালো-মন্দ, যে যেখানে আছেন দলের চাইতেও দেশটাকে আগে ভালোবাসেন। আর দেশের জন্য একবার সবাই বলেন ‘আমরা দেশের জন্য মরবো’। দেখবেন কেউ মরবো না, আমরা সবাই বাঁচবো। আর যদি একা একা বাঁচতে চাই, তবে কিন্তু সবাই মরবো।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ১৮ কোটি মানুষকে গুলি করে মারার মতো এত গুলি সরকারের কাছে মজুত নাই। সুতরাং আমরা যদি মনে করি দেশের জন্য সবাই মরবো তাহলে কেউ মরবো না, সবাই বাঁচবো। আর আমরা নানাভাবে নানা কৌশলে যদি বাঁচতে চাই, তাহলে নানা অপকৌশলে আমরা তিলে-তিলে সবাই মরবো।

গয়েশ্বর চন্দ্র বলেন, আমরাতো মরবোই, আমাদের স্বাভাবিক মৃত্যু যখন হবার হবে কিন্তু আমরা যেন অন্যায়ের শিকার হয়ে মৃত্যুবরণ না করি। দেশটা যেন আজ মৃত্যুর শিকার না হয়, জাতি যেন আজ মৃত্যুর শিকার না হয়। তাই আজকে আমি বলবো করোনার চাইতে যে কঠিন রোগে দেশ আক্রান্ত সেটা থেকে দেশকে মুক্ত করতে হবে।

শ্রমিকদল ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি কাজী আমির খসরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদলের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম প্রমুখ।