হঠাৎ নিখোঁজ ছাত্রলীগ নেতা; নারীসহ মিলল আবাসিক হোটেলে

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ৩০ ২০২২, ২২:৩৬

সিলেটে হঠাৎ করে নিখোঁজ হওয়া এক ছাত্রলীগ নেতাকে আবাসিক হোটেল থেকে আটক করেছে পুলিশ।

রোববার দিবাগত রাত ১টার দিকে নগরীর তালতলাস্থ একটি হোটেল তাকে আটক করা হয়। তবে এ ঘটনায় পুলিশের ভিন্ন রকম বক্তব্য পাওয়া যাচ্ছে।

কোতোয়ালী থানার উপপরিদর্শক নাজমুল ওই ছাত্রলীগ নেতাকে অসামাজিক কার্যকলাপের সময় নারীসহ আটক করার কথা বললেও ওসির বক্তব্য ভিন্ন।

ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলছেন, ছাত্রলীগ নেতাকে হোটেল থেকে আটক করা হলেও কোনো নারীকে পাওয়া যায়নি। তবে আটকের কারণ জানাননি তিনি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানান ওসি।

আটক মোস্তাফিজুর রহমান সিলেটের জকিগঞ্জ উপজেলার চৌধুরীবাজার এলাকার মৃত আব্দুল মালিকের ছেলে ও জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক।

জানা গেছে, রোববার সকালে তিনি জকিগঞ্জ থেকে সিলেট শহরে আসেন। বিকেল থেকে তোর ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। এরপর তাঁর স্বজনরা বিভিন্নভাবে খোঁজাখুঁজির চেষ্টা করতে থাকেন। বিষয়টি সামাজিক যোগযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

মুঠোফোন বন্ধ থাকায় ছাত্রলীগ নেতা ‘নিখোঁজ’ উল্লেখ করে তার সন্ধান চেয়ে অনেকে ফেসবুকে স্ট্যাটাস দিতে থাকেন। মুহুর্তের মধ্যেই বিষয়টি ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। পরে রাত ১টার দিকে অনেকে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানান মোস্তাফিজের সন্ধান পাওয়া গেছে। বর্তমানে সে কোতোয়ালি থানা পুলিশ হেফাজতে রয়েছে।

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক নাজমুল জানান, নগরীর তালতলা এলাকার একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের সময় নারীসহ মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

অন্যদিকে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ জানান, মোস্তাফিজ নামে এক যুবককে নগরের একটি আবাসিক হোটেল থেকে আটক করা হয়েছে। তবে তার সাথে কোনো নারী ছিলেন না। বিষয়টি তদন্ত চলছে।