স্বপ্নছোঁয়া আদর্শ তরুণ সংঘের বর্ষপূর্তিতে গরিবদের মধ্যে খাদ্য বিতরন ও দোয়া মাহফিল

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২৬ ২০১৯, ১১:১৬

গোলাপগঞ্জ প্রতিনিধি জাবেদ মাহমুদ: গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে স্বপ্নছোঁয়া আদর্শ তরুণ সংঘের বর্ষপূর্তি উপলক্ষে গরীবদের মধ্যে খাদ্য বিতরন ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

স্বপ্নছোঁয়া আদর্শ তরুণ সংঘের বর্ষপূর্তিতে গরিবদের মধ্যে খাদ্য বিতরন ও দোয়া মাহফিল

মঙ্গলবার সকাল ১০ টার সময় ঢাকাদক্ষিণ ডাচ বাংলা ব্যাংকের সামনে
সংগঠনের সভাপতি মিনহাজুল আবেদিন অনিকের সভাপতিত্বে ও সেক্রেটারি নাসিম আহমদ রাব্বি ও সাহেদ খানের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬ নং ঢাকাদক্ষিন ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান এস. এম. আব্দুর রহিম, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মনসুর আহমদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাজিরা বেগম শিলা,ঢাকাদক্ষিন বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের ইংরেজি প্রভাষক শহিদুল ইসলাম, ৫ নং ওয়ার্ডের সদস্য সেলিম আহমদ, ৪ নং ওয়ার্ডের সদস্য হুসাইন আহমদ, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার পত্রিকার স্টাফ রিপোটার নুমান মাহফুজ, বাংলার মাটি গোলাপগঞ্জ প্রতিনিধি ফখরুল ইসলাম শাকিল, গোলাপগঞ্জ-বিয়ানীবাজার বার্তার প্রতিনিধি ডি এইচ মান্না। আরও উপস্থিত ছিলেন স্বপ্ন ছোঁয়া আদর্শ তরুন সংঘের সহসভাপতি নাবিদ মান্নান মোহন, সহ-সাধারন সম্পাদক আশরাফুল আলম সানি, অর্থ-সম্পাদক মেহেদি তাহমিদ, সহ অর্থ-সম্পাদক আদনান আহমদ, সাংগঠনিক সম্পাদক মুহি আহমদ, ক্রীড়া সম্পাদক সজিব আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক সাকিব আহমদ, দপ্তর সম্পাদক শহীদ হাসান মান্না, সহ-দপ্তর সম্পাদক লিমন আহমদ, সদস্য সাদি আহমদ, হাদি আহমদ,ছাদি আহমদ, জয়, ফাহিম, জুনাইদ, দিদার, আজিম, সানি, সাজিদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আদর্শ সমাজ গঠনে তরুন যুবকদের ভুমিকা অপরিহার্য। তরুন দের চেষ্টা প্রচেষ্টার মাধ্যমেই একটি সমাজ আলোকিত হয়, আর তার জন্য সমাজের সচেতন নাগরিক, বিত্তবান সমাজসেবী ও জনপ্রতিনিধিদের এগিয়ে আসার প্রয়োজন। বক্তারা সংগঠনের এক বছর পূর্তি উপলক্ষে সদস্যদের অভিনন্দন ও সাফল্য কামনা করেন।
অনুষ্টান শেষে মুনাজাত পরিচালনা করেন দত্তরাইল কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন হেলাল উদ্দিন।