স্থানীয় নির্বাচনে অংশগ্রহণের মধ্যে দিয়ে গণমানুষের পাশে দাঁড়ান: মাও. দিওলওয়ার হোসাইন 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ০৮ ২০২১, ২১:৩২

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি: খেলাফত মজলিসের সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আলহাজ্ব দিলওয়ার হোসাইন বলেছেন, সুব্দর, সুশীল ও ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণ করতে হলে প্রথমে সৎ ও যোগ্য ব্যক্তিকে নির্বাচিত করতে হবে। সরকার থেকে জনগনের জন্য প্রচুর সাহায্য আসে, সেগুলো জনগন পেতে হলে সৎ ও যোগ্য ব্যক্তির বিকল্প নেই।

স্থানীয় নির্বাচনে অংশগ্রহণের মধ্যে দিয়ে গণমানুষের পাশে থেকে কাজ করে যেথে হবে। তাই আগামি ১১ তারিখের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংগঠনের উপজেলা শাখা যাদেরকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দিয়েছে, তারা সকলেই কেন্দ্রের চুড়ান্ত সিদ্ধান্ত আসার আগ পর্যন্ত নিজ নিজ ইউনিয়নে নির্বাচনী কাজ চালিয়ে যাবেন এবং যথা সময়ে মনোনয়ন পত্র সংগ্রহ করবেন।

তিনি শুক্রবার( ৮ নভেম্বর) বিকালে খেলাফত মজলিস বালাগঞ্জ উপজেলার কর্মী ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সংগঠনের উপজেলা সভাপতি হুসাইন আহমদ মিসবাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেম অফিকের পরিচালনায় এতে বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আসগর।

জেলা খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা আশিকুর রহমান। খেলাফত মজলিস জেদ্দাহ শাখার সহকারী ওলামা বিয়য়ক সম্পাদক মাওলানা জিল্লুর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা শাখার উপদেষ্টা হাজী মানিক মিয়া, সহ সভাপতি মাওলানা মিসবাহ উদ্দিন মিছলু, সহ-সেক্রেটারি মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক, মাওলানা গিয়াস উদ্দিন নোমান, আব্দুর রশিদ, বেলাল আহমদ তালুকদার, মাওলানা সামছুল ইসলাম, মাওলানা আব্দুল মালিক, হাফিজ আব্দুল আজিজ রাসেল, মাওলানা হুসাইন আহমদ আওলাদ, হেলাল আহমদ, শ্রমিক মজলিস বালাগঞ্জ উপজেলা সভাপতি সালেহ আহমদ রাজু, সাধারণ সম্পাদক এমরান আহমদ, প্রমুখ।