সীতাকুণ্ডে ১৪১ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ২৬ ২০২০, ১৪:১৩

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড(চট্রগ্রাম)প্রতিনিধি : চট্রগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার বারৈয়ারঢালার টেরিয়াল,ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক এলাকায় ১৪১ পিস বোতল ফেনসিডিল ও প্রাইভেটাকার (চট্ট-মেট্রা-গ-১১-১২৮৭) সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। শুক্রবার (২৫ সেপ্টেম্বর ২০) উপজেলার বারৈয়ারঢালার টেরিয়াল,ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বিকাল ৪টা দিকে হাক্কানী রিফুয়েলিং স্টেশন ইউনিট-৩ পাশে বিশেষ চেকপোস্ট স্থাপন করে তল্লাশি চালিয়ে একটি প্রাইভেটাকার থেকে ১৪১ পিস বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৭ চট্টগ্রাম।

জানা যায়,বারৈয়ারঢালার টেরিয়াল,ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক এলাকায় একটি প্রাইভেটকার র‌্যাবের চেকপোস্টের দিকে আসতে দেখে গতিবিধি সন্দেহ হলে, গাড়িটিকে থামানোর সংকেত দিলে চেকপোস্ট সামনে কারটি রেখে দৌড়ে পালানোর সময় র‌্যাব সদস্যরা ধাওয়া দিয়ে তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে,তাদের তথ্য মতে গাড়িতে থাকা একটি ট্রলি ব্যাগের ভিতর থেকে ১৪১ বোতল ফেন্সিডিলসহ প্রাইভেটাকার উদ্ধার করে।

আটককৃত আসামীদের বাড়ি ফেনী উপজেলার,দক্ষিণ ছাড়েপুর গ্রামের বাসিন্দা পিতা- মোঃ পিতা- মোঃ মোস্তফা কামাল এর পুএ মোঃ মোঃ হেলাল হোসেন বাবু (৩০) ২য় আসামীর বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার,চরএলাই গ্রামের বাসিন্দা পিতা – আবুল বাশার এর পুএ মোঃ পারভেজ হোসেন(২১)বলে জানা যায়।

বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৭ সহকারী পরিচালক মাহমুদুল হাসান মাহমুদ এবং সীতাকুণ্ডের মডেল থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করা হয়।