সীতাকুণ্ডে সাড়ে ৭ বছরের শিশু ধর্ষণ, ধর্ষক পলাতক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ১২ ২০২০, ১৭:৫৩

সীতাকুণ্ড (চট্রগ্রাম)সংবাদদাতা: চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের কনফিডেন্স সিমেন্ট কারখানার পশ্চিম পাশে একটি বাসায় ডেকে নিয়ে মোঃ হৃদয় নামে এক যুবক চকলেট দেওয়ার লোভ দেখিয়ে কন্যা শিশুটিকে ধর্ষন করার অভিযোগ উঠে।

সোমবার(১০ আগস্ট )উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের কনফিডেন্স সিমেন্ট কারখানার পশ্চিমে পাশের একটি বাসায় এই ঘটনা ঘটে।

ধর্ষক হৃদয়

জানা যায়,মঙ্গলবার দুপুরে দিকে শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করেছে। আশঙ্কাজনক অবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে শিশুটি বর্তমানে ভর্তি করা হয়।ধর্ষক হৃদয় সম্পর্কে শিশুটির দূর সম্পর্কের চাচা হয় বলে জানান শিশুর মা।সেই ঘটনার পর থেকে পালিয়ে যায়।

সে ধর্ষকের বাড়ির ঐ এলাকার মাদামবিবিরহাটের কনফিডেন্স সিমেন্ট কারখানার পশ্চিম পাশের, ফৌজদার বাড়ির আবদুল মোনাফ এর পুত্র মোঃ হৃদয় বলে জানা যায়।

মামলার সূত্রে জানা গেছে, সোমবার দুপুরের পর কয়েকজন সহপাঠির সাথে নিজ বাড়ির উঠোনে খেলা করছিল শিশুটি।এ সময় তাকে নিজের ঘরে ডেকে নেয় পাশের বাড়ির হৃদয়।পরে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে হৃদয়।

এই সময় ধর্ষক হৃদয় শিশুর চিৎকার বাইরে না যাওয়ার জন্য জোরে গান বাজিয়ে দেয়।পরে ধর্ষণের শেষে শিশুটিকে ঘরে রেখে বাড়ি ছেড়ে পালিয়ে যায়। শিশুটি নিজের ঘরে গিয়ে মায়ের কাছে সব খুলে বলে।প্রথমে লোকলজ্জার ভয়ে কাউকে না জানালেও রক্তক্ষরণ বন্ধ না হওয়াতে পরিবারের লোকজন সোমবার দুপুরে শিশুটিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এই বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) সুমন বনিক বলেন, পরিবারের পক্ষ থেকে মামলা করা পর পুলিশ অভিযুক্ত হৃদয়কে আটকের জন্য তার বাড়িতে অভিযান চালায়।সে পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি।তবে আসামীকে আটকের জোর চেষ্টা চালাছি।