সিলেট-২ আসনে মুনতাসির আলীকে ঐক্যফ্রন্টের সমর্থন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ২৬ ২০১৮, ১২:০৮

সিলেট প্রতিনিধি: অবশেষে ২৩ দলীয় জোট ও ঐক্যফ্রন্ট সিলেট-২ আসনে জোটের শরীক খেলাফত মজলিস মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী মুনতাসির আলীকে আনুষ্ঠানিক ভাবে সমর্থন দিয়েছে।

এই আসনে ২৩ দলীয় জোটের প্রার্থী ছিলেন নিখোজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদি লোনা। ইয়াহইয়া চৌধুরীর আবেদনের প্রেক্ষিতে হাইকোর্ট লোনা ইলিয়াসের প্রার্থীতা স্থগিত করায় ২৩ দলীয়জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট জোটের শরীক দলের প্রার্থী মুনতাসির আলীকে প্রার্থী ঘোষনা দেয়।

বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের সাথে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা ইসহাক সাহেবের বৈঠকের পর মীর্জা ফখরুল ইসলাম আলমগীর এই সমর্থনের ঘোষনা দেন।

সুর্য্য প্রতীকের মোকাব্বির খান প্রসঙ্গে মীর্জা ফখরুল ইসলাম বলেন, “আমি দেখেছি, একটি মহল মুকাব্বির খানকে আমাদের সমর্থিত বলে প্রচারের চেষ্টা করছে, বাস্তবে আজকের পূর্বে আমরা কাউকেই সমর্থন দেননি। আমরা আশাবাদী ছিলাম লোনা ইলিয়াসের প্রার্তীতা ফিরে পাবো। লোনার আশা আর না থাকায় আজ আমরা আমাদের শরীকদল হিসেবে খেলাফত মজলিসের প্রার্থী মুনতাসির আলীর প্রতি আমাদের সমর্থন দিচ্ছি। আমরা ইলিয়াস আলীর এই আসনটি ফিরে পেতে চাই। আপনারা মুনতাসির আলীকে ২৩ দলীয় জোট ও ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে প্রচার করুন”।