সিলেটে কমিউনিটি সেন্টারগুলোতে বিয়ের অনুষ্ঠান আয়োজনে বাঁধা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ২০ ২০২০, ১৪:৩৪

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে জনসমাগম এরিয়ে চলার জন্য নির্দেশনা দেয়া হয়েছে। এ নির্দেশনার আলোকে সিলেটের বিভিন্ন কমিউনিটি সেন্টারগুলোতে আগামী ৩১ মার্চ পর্যন্ত বিয়ের অনুষ্ঠান আয়োজন না করতে সেন্টারগুলোকে নির্দেশনা দিয়েছে পুলিশ ও প্রশাসন।

বৃহস্পতিবার বিকাল থেকে পুলিশের পৃথক টিম নগরী ও আশপাশের এলাকার সেন্টারগুলোতে গিয়ে এ নির্দেশনা দেন। সেই সাথে আজ শুক্রবার যেসব সেন্টারে বিয়ের অনুষ্ঠানের জন্য বুকিং ছিল সেগুলো স্থগিত করার জন্য বলা হয়। এমন নির্দেশনার প্রেক্ষিতে অনেকেই বিয়ের অনুষ্ঠান স্থগিত করতে বাধ্য হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে কেন্দ্রীয় নির্দেশনার আলোকে অধিক জনসমাগম নিষিদ্ধ করা হয়েছে। এরই আলোকে থানাগুলোতে জানিয়ে দেয়া হয়েছে সেন্টারগুলোতে বিয়ের অনুষ্ঠানসহ যেখানে অধিক জনসমাগম হতে পারে সেগুলো স্থগিত করার জন্য।

নগরীর বালুচর এলাকার আমান উল্লাহ কনভেনশন হলের ব্যবস্থাপক ফাহিদ মোশারফ জানান, আজ শুক্রবার তাদের হলে একটি বিয়ের অনুষ্ঠান ছিল। কিন্তু বৃহস্পতিবার রাতে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অনুষ্ঠান স্থগিত করার নির্দেশনা এলে তারা আয়োজক পরিবারের সাথে কথা বলে অনুষ্ঠানটি স্থগিত করেছেন।