সাতক্ষীরায় ২০ বতল ফেনসিডিল সহ গ্রেফতার ২,সি আর আসামীভূক্ত গ্রেফতার ১৭

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ২৫ ২০১৯, ১৭:৩৫

 

সাতক্ষীরা প্রতিনিধি : আজ ২৫ শে এপ্রিল বৃহস্পতিবার রাতে সাতক্ষীরা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান, পিপিএম (সেবা) স্যারের দিক নির্দেশনায় শ্যামনগর থানার অফিসার ইনচার্য মোঃ হাবিল হোসেনর নেতৃত্বে শ্যামনগরে আবারো ২০ বতল ফেনসিডিল সহ দুই জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার কৃত ২ জন মাদক ব্যবসায়ীরা শ্যামনগর উপজেলার মোঃ মিজানুর রহমান (২৭) পিতাঃ মোঃ জলিল মোড়ল গ্রামঃ পরানপু, অপর মাদক ব্যবসায়ী রিয়াজুল ইসলাম মোড়ল,পিতা- মোঃ সুলতান হোসেন মোড়ল গ্রামঃ কাচড়াহাটি। থানা পুলিশ সূত্রে জানা যায় শ্যামনগর থানার অফিসার ইনচার্য মোঃ হাবিল হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয় এলাকায় আইন শৃঙ্খলা রক্ষা,মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও বিশেষ অভিযান পরিচালনাকালে এস আই রাজ কিশোর পাল,এ এস আই মোঃ তরিকুল ইসলাম,এ এস আই রফিকূল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ মাদক ব্যাবসায়ীদের বিশেষ কৌশলে তাদের আটক করেন।

শ্যামনগরে মাদক বিরোধী বিশেষ অভিযানে প্রতিদিন মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করায় শ্যামনগরের নাগরিক সমাজ শ্যামনগর থানা পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। প্রতিদিন মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকায় এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড কম হচ্ছে বলে মন্তব্য করছেন এলাকাবাসী।

শ্যামনগর থানার অফিসার ইনচার্য মোঃ হাবিল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিৎ করে জানান-“মাদক ব্যবসায়ী যে ব্যক্তি হোক না কেন তাকে কোন ভাবে ছাড় দেওয়া হবেনা। তিনি আরো বলেন-“শ্যামনগরকে আমি মাদক মুক্ত করে ছাড়বো।”