সাতক্ষীরায় করোনা আক্রান্ত ব্যক্তির বাড়িসহ ১০ বাড়ি লকডাউন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ০১ ২০২০, ১৩:৫৬

রেজওয়ান উল্লাহ,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটা থানার নগরঘাটায় সঞ্জয় সরকার নামে এক ব্যাক্তি করোনায় আক্রান হওয়ায় তার বাড়িসহ আসপাশের ১০ টি বাড়ি লকডাউন করা হয়েছে। আক্রান ঐ ব্যাক্তি সাতক্ষীরা জেলার তালা উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নের কাপাশডাজ্ঞা গ্রামের প্রভাষ সরকারের পুত্র এবং সেখানকার বাসিন্দা ও পেশায় এনজিও কর্মী।

জানা যায়, গত কয়েকদিন থেকে তার মাথা ব্যাথা ও হালকা জ্বর থাকায় তালা হাসপাতাল থেকে গত (২৮এপ্রিল) নমুনা সংগ্রহ টিম তার বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষা করার জন্য খুলনা পাঠায়।

গতকাল বৃহস্পতিবার (৩০এপ্রিল) সাতক্ষীরা সিভিল সার্জন তার নমুনা পরীক্ষার ফল পজেটিভ এসেছে বলে নিশ্চিত করেন এবং কর্তৃপক্ষকে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করার নির্দেশ প্রদান করেন।

এ বিষয়ে তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার জানান, আক্রান্ত ব্যাক্তির বাড়িসহ আসপাশের পাশের ১০ টি বাড়ি লকডাউন করা হয়েছে। স্থানীয় পাটেকলঘাটা থানা প্রশাসনের সমম্বয়েই আমরা এ কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি। তাছাড়া আক্রান্ত ব্যাক্তিকে দুরত্ব বজায় রেখে সকল নিয়ম কানুন মেনে ঘরে থাকার নির্দেশ প্রদান করা হয়। পরবর্তী সংবাদের জন্য সাথেই থাকুন।