সমাজ সেবক মাওলানা আজিজুর রাহমান মানিক দুবাইয়ে সংবর্ধিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ১০ ২০১৮, ২১:৪৮

সাব্বির বিন আকবর,দুবাই:
আরব আমিরাতে প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার পক্ষ থেকে দেওয়া সম্মাননা স্মারক, এবং অসংখ্য শুভাকাঙ্ক্ষীদের উষ্ণ ভালোবাসায় শিক্ত হলেন, বাংলাদেশ এর উত্তর পূর্বাঞ্চলের প্রাচীনতম দ্বীনী শিক্ষা প্রতিষ্টান বাহুবল ক্বাসিমুল উলুম মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা আজিজুর রাহমান মানিক।

গতকাল রবিবার (১০ জুন) ইউনাইটেড আরব আমিরাতের অঙ্গরাজ্য শারজাহস্থ (বাংলা বাজার এর পাশের) একটি অত্যাধুনিক হোটেলে জমকালো অনুষ্টানের মাধ্যমে অতিথিকে সংবর্ধনা দেওয়া হয়।

সংস্থার সভাপতি জনাব,আব্দুল আজিল উজ্জ্বল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ সিজিলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত মেহমান জনাব,আজিজুর রাহমান মানিক। বক্তব্য রাখেন সহ সভাপতি মানিক মিয়া, শেখ মোঃ লুৎফুর রহমান। আবদুল আউয়াল।বছন মিয়া তালুকদার, মোঃ হারুন মিয়া সহ উক্ত সংস্থার দায়িত্বশীল নেতৃবৃন্দ।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, প্রবাসী হবিগঞ্জ শিক্ষা উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক প্রকৌশলী জনাব,তৈয়ব আলী তালুকদার,সালেহ আহমদ, প্রবাসী হবিগঞ্জ ইউনিটি সদর এর সাধারণ সম্পাদক গৌতম ঘোষ সহ আরব আমিরাতের বিভিন্ন প্রান্ত থেকে আসা প্রবাসী বাঙালী।

প্রাবসী বাঙালীদের মিলন মেলায় পরিণত হয়েছিলো অনুষ্ঠানটি।

মাওলানা আজিজুর রহমান মানিক বলেন, দীর্ঘ ১১৮ বৎসর এর পুরনো বাহুবল এর এই প্রতিষ্টানটি সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় মসজিদ এর সাবেক খতিব মরহুম উবায়দুল হক্ব,(র) ফখরে বাঙাল তাজুল ইসলাম (র) সহ অসংখ্য মনীষা জাতিকে উপহার দিতে সক্ষম হয়েছে।

বর্তমানে মাদ্রাসার মসজিদ সংস্কার কাজে প্রায় ১কোটির ও বেশী অর্থ ব্যয় সংস্কার কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। যার অগ্রভাগ অর্থের যোগান দিচ্ছেন বিভিন্ন দেশে অবস্থানরত দেশী এবং বিদেশি শুভাকাঙ্ক্ষীগণ।

পরিশেষে তিনি প্রবাসী বাহুবল ঐক্য সংস্থার প্রতি কৃতজ্ঞতা এবং চলমান সংস্কার কাজে সবাইকে এগিয়ে আসার আহবান। এবং মুসলিম উম্মাহের শান্তি কামনায় মুনাজাত পরিচালনায় সভার সমাপ্তি ঘোষণা করেন।