শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২৩ ২০২০, ১৫:০৪

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারের শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২০ এর উদ্বোধন এবং ২০১৯ সালের জেএসসি পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী ও পিইসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় শ্রীমঙ্গল পৌর শহরের জালালিয়া রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ব্যবস্থাপনা কমিটির সভাপতি, সাংবাদিক ইসমাইল মাহমুদ।

শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল, সাংবাদিক ও লেখক এহসান বিন মুজাহির এর সভাপতিত্বে ও ভাইস প্রিন্সিপাল মোঃ শামীম মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মামুন আহমদ, বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, ভাড়াউড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কল্যাণ দেব জীবন, কুঞ্জবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডা. মোঃ একরামুল কবির, দি এক্সপার্ট কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান, খেদমতে কুরআন পরিষদ শ্রীমঙ্গল এর সভাপতি হাফেজ আব্দুল্লাহ চৌধুরী জুমন, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের পরিচালক শামীম আহমদ, ইকরা ক্যাডেট স্কুল ও মাদরাসা শ্রীমঙ্গল শাখার সহকারী শিক্ষক মাওলানা নুরুল আনোয়ার এবং বিজিবি সদস্য মোঃ সাইফুল ইসলাম।

শিক্ষকদের মাঝে উপস্থিত ছিলেন আশিকুর রহমান চৌধুরী, হাবিবুর রহমান, মুহিবুর রহমান, শারমিন জান্নাত, রেশমি আক্তার, কোহিনুর আক্তার, প্রিয়াক দেব বর্মা, তানিশা চৌধুরী নিতু, তাহমিনা খাতুন এবং পিন্টু দাশ। অনুষ্ঠানে পিইসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের মেধাবী ছাত্র মোঃ সাকিবুল ইসলম স্বাধীন এবং ফাহমিদা মাহমুদ অন্তরাসহ পিইসি ও জেএসসি পরীক্ষায় কৃতিত্ব অর্জনকারী ছাত্র-ছাত্রীদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ। অনুষ্ঠানে বিপুল সংখ্যাক অভিভাবক এবং শিক্ষার্থীদের উপস্থিত ছিল। প্রসঙ্গত, ২০১৭ সালে ১৬ ডিসেম্বর শ্রীীমঙ্গল আইডিয়াল স্কুল আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।