শ্রীমঙ্গলের ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘের বৃক্ষরোপণ কর্মসূচি

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ১৪ ২০১৮, ১২:০৪

এহসান বিন মুজাহির: মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ভূনবীর নবজাগরণ ইসলামী যুব সংঘ’র উদ্যোগে রবিবার (১৪ অক্টোবর) সকালে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন ভূনবীর দশরথ হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ, শ্রীমঙ্গল উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ঝলক কান্তি চক্রবর্তী, সহকারী অধ্যক্ষ দ্বিপংকর ভট্টাচার্য ও সংগঠনের সভাপতি মানবাধিকার কর্মী লুৎফুল হক লোকমান। এসময় সংগঠনের দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি মাওলানা জুনাইদ আহমদ জুনেদ, সম্পাদক জালাল আহমদ সেলিম, সহসম্পাদক মতিউর রহমান, কোষাধ্যক্ষ মাওঃ আব্দুল মুকিত ও সিনিয়র সদস্য আব্দুল আলী প্রমুখ। ভূনবীর দশরথ হাই স্কুল প্রাঙ্গণে ফলজ ও বনজ বৃক্ষ রোপন করা হয়।
সংগঠনের সভাপতি জানান-আজ বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করলাম, খুব শিগগির বিভিন্ন স্কুল, মসজিদ ও কিছু গরীবদের মাঝে দু’শতাধিক চারা বিতরণ করা হবে। তিনি আরও জানান
আগামী ২২ অক্টোবর সোমবার ভূনবীর মাদ্রাসা প্রাঙ্গণে সংগঠনের উদ্যোগে ফ্রি বøাড গ্রুপিং ক্যাম্পেইন ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও বিতরণ করা হবে। সংগঠনের সেক্রেটারি জালাল আহমদ সেলিম জানান নবজাগরণের পক্ষ থেকে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ, ভাষা দিবস উপলক্ষে কুইজ প্রতিযোগিতা, রাস্তা মেরামতসহ নানা সামাজি কার্যক্রমে সংগঠন ভূমিকা রাখছে।