শেরপুরে ২০ পিছ ইয়াবাসহ যুবক গ্রেফতার

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৮ ২০২০, ১৪:৩২

আহমদ মালিক, ওসমানীনগর প্রতিনিধি: সিলেট বিভাগের মিলনস্থল শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর সংলগ্ন মহাসড়কের পাশের একটি ফল দোকানের সামনে থেকে ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মৌলভীবাজার মডেল থানা নিয়ন্ত্রিত শেরপুর পুলিশ ফাঁড়ি। সোমবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, বেশ কিছু দিন ধরে সদর উপজেলার শেরপুর বাজার এলাকায় একটি শক্তিশালী মাদকদ্রব্য বিক্রেতা সিন্ডিকেট গড়ে তুলেছে। এমনকি ঐ সিন্ডিকেটের মাধ্যমে বিভিন্ন এলাকায় তাদের অবৈধ কার্যকলাপ চালিয়ে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ সাব্বির আহসান, এএসআই মোশাহিদ কামাল ও এএসআই ইসমাইল হোসেন সহ একদল পুলিশ অভিযান চালায়।

অভিযানে সদর উপজেলার (বর্তমান ঠিকানা) শেরপুর নতুনবস্তি এলাকার রুহুল আমিন রঙ্গিলার পুত্র পারভেজ মিয়া(২৫) -কে গ্রেফতার করা হয়। তার দেহ তল্লাশী করে পুলিশ ২০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

এ ব্যাপারে শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ২০ পিছ ইয়াবা উদ্ধারের সত্যতা স্বীকার করেন। এমন কি তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। এমনকি মাদক মামলায় তাকে কয়েকবার গ্রেফতার‌ও করা হয়েছিল। এখন সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।