শায়খুল হাদীস রহ. এর স্ত্রীর মাগফিরাত কামনায় নর্থ ইংল্যান্ডে বাংলাদেশ খেলাফত মজলিসের দোয়া মাহফিল

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ২৫ ২০১৯, ২১:৫৫

শায়খুল হাদীস আল্লামা আজিজুল হক (রহ.) এর সহধর্মিণী ও বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুফতি মাহফুজুল হক ও যুগ্ম মহাসচিব শায়খুল হাদীস মাওলানা মামুনুল হক এর সম্মানিতা আম্মার মাগফিরাত ও দরজাহ বুলন্দির জন্য দোয়া মাহফিল করেছে বাংলাদেশ খেলাফত মজলিস নর্থ ইংল্যান্ডের লীডস ও ব্রাডফোর্ড শাখা।

গতকাল ২৩ ডিসেম্বর সোমবার ব্রাডফোর্ডে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন লীডস শাখার সভাপতি শায়খ মাওলানা সৈয়দ মশহুদ হুসেন।

মাহফিলে অন্যান্যদের উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার অন্যতম উপদেষ্টা, বৃটেনের প্রবীণ শীর্ষ আলেম শায়খ মাওলানা আশরাফ আলী শিকদার, খলিফায়ে মাদানী আল্লামা বলরামপুরী রহ. এর সাহেবজাদা ও বাংলাদেশ খেলাফত মজলিসের যুক্তরাজ্য শাখার উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, প্রবীণ আলেম শায়খ মাওলানা আব্দুল জলিল, যুক্তরাজ্য শাখার উপদেষ্টা পরিষদের সদস্য হাফিজ জালাল উদ্দিন, বিশিষ্ট মুহাদ্দীস মাওলানা মিফতাহ উদ্দিন, জমিয়তে উলামায়ে ইসলাম ইউরোপ এর কেন্দ্রীয় সহকারী মহাসচিব মাওলানা এখলাছুর রহমান বালাগন্জী, বাংলাদেশ খেলাফত মজলিস ব্রাডফোর্ড শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা জাহাঙ্গীর হোসাইন খান, বিশিষ্ট আলেম মাওলানা শামসুল হক, বাংলাদেশ খেলাফত মজলিস ব্রাডফোর্ড শাখার সেক্রেটারি ক্বারী মাওলানা আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক মাওলানা রশিদ আহমদ প্রমুখ।

পরিশেষে শায়খুল হাদীস (রহ.) এর সহধর্মিণীর আত্মার মাগফিরাত ও দরজাহ বুলন্দি.সদ্য প্রয়াত বাংলাদেশ খেলাফত মজলিসের প্রবীণ মুরুব্বি ও বিশিষ্ট মুহাদ্দীস মাওলানা নুরুল ইসলাম বিশ্বনাথী হুজুর রহঃ এর আত্মার মাগফিরাত ও দরজাহ বুলন্দি.বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কোরআন আল্লামা যুবায়ের আহমদ আনছারীর সুস্থতা ও নেক হায়াত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সেক্রেটারি মাওলানা মুফতি ছালেহ আহমদ।