শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন করেছে মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২১ ২০১৯, ১২:২২

এহসান বিন মুজাহির: একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন করেছে মৌলভীবাজার জেলার ব্যতিক্রমী স্বেচ্ছাসেবী রাজনৈতিক মুক্ত সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা (মৌজস)।

আজ একুশে ফেব্রুয়ারি সকাল ৮ ঘটিকায় মৌলভীবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পন করে মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা (মৌজস)।

পুষ্পার্ঘ্য অর্পন করার সময় উপস্থিত ছিলেন সাবেক অধ্যাপক সৈয়দ মুজিবুর রহমান, দৈনিক বাংলার দিন ও মৌলভীবাজার বার্তার প্রকাশক ও সম্পাদক এবং মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি বকসি ইকবাল আহমদ, হোয়াইট পার্ল কলেজের অধ্যাপক বিশিষ্ট কলামিস্ট ও সাহিত্যিক মোঃ শাহ জাহান, জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি ও মুক্ত কথার নির্বাহী সম্পাদক আমিনুর রশিদ বাবর, মৌলভীবাজার জনকল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক শ.ই. সরকার জবলু, মৌলভীবাজার জনকল্যাণ সংস্থার সিনিয়র উপদেষ্টা মোঃ আকমল হোসেন চৌধুরী, সংস্থার প্রতিষ্ঠাতা ও দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, সাপ্তাহিক দেশ পক্ষের বার্তা সম্পাদক সাংবাদিক বেলাল তালুকদার, জয়জাত্রা টিভির স্টাফ রিপোর্টার ডা. জুয়েল আহমদ, সংস্থার সদস্য মোঃ মুমিন আহমেদ, মোঃ পাপ্পু আহমদ, মোঃ সজিবুর রহমান, জামির হোসাইন সামির, সাংবাদিক রুবেল রানা চৌধুরী, সাংবাদিক ও কবি পলাশ দেব নাথ, মোঃ জাবেদ প্রমূখ।