আ’লীগ আবার জয়ী হলে ইউরোপকে পেছনে ফেলবে বাংলাদেশঃ মোস্তফা জব্বার

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ০৫ ২০১৮, ১৯:৩৮

আওয়ামী লীগ এবার ক্ষমতায় আসলে ইউরোপকে ছাড়িয়ে যাবে বাংলাদেশ, বলেছেন বর্তমান সরকারের ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে যাচ্ছে তাতে আগামী ২০ বছরে ইউরোপের সব কটি অর্থনৈতিক জোনকে পেছনে ফেলে বাংলাদেশ পরিনত হবে সবচেয়ে বড় অর্থনৈতিক জোনে।

তিনি বৃহস্পতিবার বিকেলে নেত্রকোনার খালিয়াজুরী কলেজ মাঠে গণসংবর্ধনা গ্রহণকালে এসব কথা বলেন। তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ এখন অনেক দেশের উন্নয়নের মডেল হিসেবে কাজ করছে। এ মডেলকে ধরে রাখতে নতুন প্রজন্মকে তথ্য প্রযুক্তির উন্নত শিক্ষায় শিক্ষিত হতে হবে। আগামী দিনে যিনি ডিজিটাল প্রযুক্তি জানবে না, তিনি নেতৃত্ব দিতে পারবেন না।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আসরাফ আলী খান খসরু, সাংগঠনিক সম্পাদক ইফতেকার উদ্দিন মাসুদ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইছহাক, জেলা পরিষদের মহিলা সদস্য আয়েশা আক্তার, নেত্রকোনা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ আক্তারুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন চক্রবর্তী, খালিয়াজুরী মুক্তিযোদ্ধা কমান্ডার চাঁন মিয়া চৌধুরী প্রমুখ