রাতের আঁধারে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলছে রমরমা মাদক ব্যবসা 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ১২ ২০২১, ১৮:৩৮

মোঃ বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাতের আঁধারে দীর্ঘ দিন ধরে চলছে রমরমা মাদক ব্যবসা।

স্কুলে মাদক সেবন করার প্রতিবাদ করায় গত ১লা অক্টোবর ২০২১ শুক্রবার দিবাগত রাতে মোবাইলে হুমকির শিকার হন মোঃ সোহেল রানা (৩২) নামে এক যুবক।

সোহেল রানা বলেন, মোবাইল ফোনে হুমকি পাওয়ার পরে আমি মানসিকভাবে ভেঙে পড়ি। তারপর আমার বাবা এবং এলাহি বক্স ওয়াকফ স্টেটের মালিক মোঃ বদরুল আলমকে বিষয়টি মোবাইল ফোনে জানাই। বদরুল আলম মোবাইল করে বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি ফজলে খোদা (৫৫) -কে বিষয়টি অবগত করেন এবং সেখানে উপস্থিত হতে বলেন, তিনি স্থানীয় কয়েকজন গণ্যমান্য ব্যাক্তিকে ঘটনাস্থলে পাঠান এবং ঘটনার সত্যতা নিশ্চিত হন।

ফজলে খোদা বলেন, আমরা ঘটনাস্থলে পৌঁছালে (১) পিওন করিম (৪০) পিতা মৃত কায়েস উদ্দিন, (২) মোঃ নাসিমুল আলম (৪৫), (৩) পাইলট (২৫) পিতা মৃত আমিন, (৪) মিজান আলী (৩০) পিতা মোঃ নেফাউর রহমান, (৫) রাব্বানী (৩২) পিতা মোঃ মুশলিমসহ আট দশ জনকে মাদক সেবন অবস্থায় দেখতে পাই এবং আমরা ঘটনাস্থলে উপস্থিত হলে সেখান থেকে তারা পালিয়ে যায়।

মাদক সেবনকারী মোঃ নাসিমুল আলম আবারও পাল্টা হুমকি দেন সোহেল রানাকে। বলেন তুই কাজটা ঠিক করলি না। তোকে যেখানে পাব সেখানেই দেখে নেব।

সোহেল রানার পিতা জিন্টু আলী প্রধান শিক্ষকের নিকট যোগাযোগ করে বিষয়টি জানালে তিনি আমলে না নিয়ে এড়িয়ে যান।

সোহেল রানা শিবগঞ্জ উপজেলার শিক্ষা অফিসার মোঃ সাজ্জাদুর রহমানকে অবগত করলে তিনি লিখিত অভিযোগ দায়ের করতে বলেন।

দৈনিক কালবেলার শিবগঞ্জ প্রতিনিধি- প্রধান শিক্ষক মোঃ এনামুল হকের সাথে মোবাইলে যোগাযোগ করলে মাদকের বিষয়টি তিনি আমলে না নিয়ে জানি না বলে বিষয়টি এড়িয়ে যান।