রাজবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষ, নিহত ৪

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ০৪ ২০১৯, ১২:৫৭

ফাইল ফটো

 

রাজবাড়ী সদর উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে চার বাসযাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ১০ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে দৌলতদিয়া-কুষ্টিয়া মহাসড়কের উপজেলার আহলাদীপুরের জামাই পাগল মাজার গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-সাতক্ষীরা জেলার পাটকেল ঘাট গ্রামের তৈহিদুর রহমানের স্ত্রী আসমা খাতুন ডলি (৩২) ও রওশন আলী (৫০)। নিহত অপর দুইজনের পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনায় আহতরা হলেন, রবিউল ইসলাম (২৬), আল আমিন (২৫), ইকবাল হোসেন (৩০), গোলাম মহিউদ্দিন খাজা (৫৫), আবুল হোসেনসহ (৫৭)অজ্ঞাতপরিচয় আরও পাঁচজন।

আহতদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার আব্দুল হালিম জানান, শনিবার সকালে দৌলতদিয়া থেকে যমুনা সেতুগামী সাতক্ষীরা জেলার গ্রীন বাংলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস জামাই পাগল মাজার গেটের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। খবর পেয়ে দ্রুত রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছিয়ে উদ্ধার কাজ শুরু করেন। দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন বাসযাত্রী নিহত হন। এ সময় আহত ১০ বাসযাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়।

রাজবাড়ী সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দীপক কুমার জানান, বাস দুর্ঘটনায় আহতদের জরুরি বিভাগে আনা হলে তাৎক্ষণিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। এ সময় আসমা খাতুন ডলি নামের একজনের মৃত্যু হয়।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, নিহতদের সুরতহাল রিপার্ট শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।