রাঙামাটিতে হাতপাখার কর্মীদের প্রাণ নাশের হুমকি!

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ২৯ ২০১৮, ০৯:০৪

ইমাম হোসাইন কুতুবী: রাঙামাটিতে ইসলামী আন্দোলনের হাতপাখা প্রতিকের প্রার্থীর কর্মীদের প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে দেয়া ২৯৯ নং সংসদীয় এ আসনের হাতপাখার প্রার্থী মো. জসিম উদ্দীন এর নির্বাচনী এজেন্ট নুর হোসেনের স্বাক্ষরিত অভিযোগপত্রে হাতপাখার কর্মীদের ভোট কেন্দ্রে না যাওয়াসহ প্রাণ নাশের হুমকির অভিযোগ করা হয়।

অভিযোগ পত্রে বলা হয়, বাঘাইছড়ি থানার ৩৭ ইউনিয়নের চেয়ারম্যান রাসেল চৌধুরী হাতপাখা কর্মী ফায়জুল ইসলাম ফয়জুল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ, প্রাণে মেরে ফেলার হুমকি, মামলা দেয়া সহ হাতপখায় একটি ভোটও পড়বে না বলে হুমকি প্রদান করেন।

এছাড়াও বরকল থানার কলবুনিয়া এলাকার মো. শামীম হাসান, মোবাইল: ০১৬২৪০৯০৩২৩; মহারাজ, মোবাইল: ০১৮৭৬৫৩৭৩৭৭ এবং কাউখালী থানার মো. শামীম, মোবাইল ০১৫৫৩৬৮৫৯৩১ এই নাম্বার থেকে হাতপাখার কর্মীদের বিভিন্ন হুমকি প্রদান করেন।

রিটার্নিং কর্মকর্তার কাছে অভিযোগ করার বিষয়টি নিশ্চিত করে প্রার্থীর মিডিয়া সমন্বয়কারী এইচ এম ইমাম হোসেন কুতুবী জানান, আমাদের কর্মীদের নিরাপত্তা ও আইনানুগ ব্যবস্থা নেয়ার অনুরোধ জানিয়ে শনিবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার বরাবর অভিযোগপত্র প্রেরণ করা হয়েছে।