মৌলভীবাজার জেলা ও শহর ছাত্র মজলিসের কমিটি গঠন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ০৫ ২০১৯, ২২:০৯

এহসান বিন মুজাহির : মৌলভীবাজারে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস মৌলভীবাজার জেলা ও শহর শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটি গঠন উপলক্ষে জেলা ও শহর ছাত্র মজলিসের যৌথ উদ্যোগে শনিবার বিকালে সংগঠনের জেলা কার্যালয়ে বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ সহযোগী সদস্যদের সরাসরি ভোটে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস মৌলভীবাজার জেলার শাখার ২০১৯-২০২০ সেশনের জন্য পুনরায় হাসান আহমাদ খান সভাপতি নির্বাচিত এবং মুজাহিদুল ইসলাম মামুন সেক্রেটারি মনোনীত হয়েছেন।

এদিকে মৌলভীবাজার শহর সভাপতি মনোনীত হন সাদিকুর রহমান ও সেক্রেটারি মনোনীত হন মোহাম্মদ সাব্বির আহমদ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখা পুনর্গঠন কার্যক্রম পরিচালনা এবং মনোনীত সভাপতিদেরকে শপথ বাক্য পাঠ করান সংগঠনের নব-নির্বাচিত কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-সংগঠনের সাবেক কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা ইকবাল হুসাইন কয়সর, খেলাফত মজলিসের কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সামছুজ্জামান চৌধুরী, ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট পূর্বজেলা সভাপতি মোঃ জারির হুসাইন, জেলা খেলাফত মজলিসের সিনিয়র সহ সভাপতি মাও. সৈয়দ মুজাদ্দিদ আলী, ছাত্র মজলিসের সাবেক জেলা সভাপতি মাও. শামসুল ইসলাম তরফদার, এম এম আতিকুর রহমান, সৈয়দ সাইফুর রহমান, মুহাম্মদ খায়রুল ইসলাম, শহর খেলাফত মজলিসের সভাপতি কাজী হারুনুর রশীদ, সাধারণ সম্পাদক মাও. আঃ মতিন, সদ্য বিদায়ী শহর সভাপতি ইমাদ উদ্দিন, জেলা সেক্রেটারি এনামুল হক ও শহর সেক্রেটারি রেজাউল ইসলাম প্রমুখ।