মৌলভীবাজারে ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ২৩ ২০২২, ০২:২৮

একুশে জার্নাল ডেস্ক:: ইসলামী আন্দোলন বাংলাদেশ মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে আত্মশুদ্ধি অর্জনে মাহে রমজানের করণীয় শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২এপ্রিল) বিকেল ৪টায় শহরের গার্ডেন কমিউনিটি সেন্টারে জেলা সভাপতি আলহাজ্ব এম এ কুদ্দুসের সভাপতিত্বে ও জেলা সেক্রেটারি হাফিজ মাওলানা সোলাইমান আহমদের সঞ্চালনায় উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, বিশেষ অতিথি সিলেট জেলার সহ-সভাপতি মাওলানা আমির উদ্দিন, ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় পরিষদের সদস্য সিদ্দিকুর রহমান, বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা সভাপতি মুফতী হাবিবুর রহমান কাসেমী।

এছাড়াও বক্তব্য রাখেন- জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোস্তফা কামাল, জয়েন্ট সেক্রেটারি মাওলানা ইবাদুর রহমান, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা জিয়াউর রহমান নকীব, প্রচার ও দাওয়াহ বিষয়ক সম্পাদক মাওলানা জুবায়ের আহমদ জুবেল, অর্থ সম্পাদক মুহাম্মদ সজল, রাজনগর উপজেলা সভাপতি জনাব রাজা মিয়া, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ মৌলভীবাজার জেলার সাবেক সভাপতি মুহাম্মদ ইসহাক, জেলা সভাপতি শিব্বির আহমদ উসমানী।

উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরও উপস্থিত ছিলেন তাহযিব তামাদ্দুন সমাজকল্যাণ পরিষদের সভাপতি হাফিজ মাওলানা সৈয়দ ইমরান আহমদ, আবাবিল সাংস্কৃতিক ফোরামের পরিচালক মাওলানা শাহ মিসবাহ প্রমূখ সহ জেলার অন্যান্য সহযোগী সংগঠনের নেতাকর্মী।

এ সময় দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা করে আবেগঘন মোনাজাত করেন বাংলাদেশ খেলাফত মজলিস কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা সভাপতি মুফতী হাবিবুর রহমান কাসেমী।