মেয়াদ উত্তীর্ণ গোলাপগঞ্জ প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত আহবায়ক কমিটি গঠন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ২৫ ২০১৯, ০৩:৩৪

গোলাপগঞ্জ সংবাদদাতা: মেয়াদ উত্তীর্ণ ও অকার্যকর কমিটি বিলুপ্তির ঘোষণা দিয়েছেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সহিদুর রহমান সুহেদ। দীর্ঘদিন থেকে প্রেসক্লাবের কার্যক্রমে স্থবিরতা, মেয়াদ উত্তীর্ণ হলেও কোন ধরনের সাধারণ সভা আহ্বান এবং নির্বাচনের ব্যবস্থা না নেয়ার জন্য গোলাপগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী কমিটি বিলুপ্তির ঘোষনা দিয়েছেন তিনি।

উল্লেখ্য গত ৬ ফেব্রুয়ারি ২০১৫ ইংরেজিতে (২০১৫-২০১৬ মেয়াদ) ২ বছরের জন্য কমিটি গঠন করা হলেও অসাংবিধানিক ভাবে কমিটি ৪ বছরের বেশি সময় অতিবাহিত করে।

মেয়াদ উত্তীর্ণ গোলাপগঞ্জ প্রেসক্লাবের কমিটি বিলুপ্ত। ছবি: একুশে জার্নাল

এদিকে আগামী ১১ মার্চ গোলাপগঞ্জে প্রেসক্লাবের ২৫ বছর পূর্তি উপলক্ষে প্রেসক্লাবের পক্ষ থেকে কোন ধরনের কর্মসূচি গ্রহণ না করায়ও কার্য নির্বাহী কমিটির বিরুদ্ধেও সাংবাদিকদের মাঝে চাপা উত্তেজনা বিরাজ করছে।

গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহিদুর রহমান সুহেদ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যদের নিয়ে ৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করেন।

নতুন এই আহ্বায়ক কমিটি আগামী ৩০ দিনের মধ্যে গোলাপগঞ্জে কর্মরত সকল সাংবাদিকদের নিয়ে নতুন ভোটার তালিকা গঠন করে পূর্নাঙ্গ কমিটি গঠনের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে। প্রয়োজনে এই আহ্বায়ক কমিটিতে আরো নতুন সদস্য সম্পৃক্ত করতে পারবে। এছাড়াও এই আহবায়ক কমিটি প্রেসক্লাবের ২৫ বছর পূর্তি উপলক্ষে সাংবাদিকদের নিয়ে ২৫ বছর পূর্তি বাস্তবায়ন কমিটি গঠন করবে।

আহবায়ক কমিটি হল, আহবায়ক এডভোকেট দেলোয়ার হোসেন দিলু, সদস্য সচিব আনোয়ার শাহজাহান।
প্রয়োজনে এই আহবায়ক কমিটিতে আরো সদস্য অন্তর্ভুক্ত করা হবে। এ ব্যাপারে বিস্তারিত জানার জন্য যোগাযোগ করতে 01302293825 নাম্বারে যোগাযোগের জন্য সবাইকে অনুরোধ জানিয়েছেন আহবায়ক কমিটির সদস্য সচিব আনোয়ার শাহজাহান।