মুফতি আবুল কালাম জাকারিয়ার ইন্তেকালে যুক্তরাজ্য খেলাফত মজলিসের শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১১ ২০১৯, ১৯:৩০

একুশে জার্নাল লন্ডন: আজ ১১ মার্চ ২০১৯, রোজ সোমবার বিকেল ৫ ঘটিকায় হাসপাতালে নেয়ার পথে সিলেটের জামেয়া ক্বাসিমুল উলূম দরগাহ মাদরাসার মুহতামিম, মাওলানা মুফতি আবুল কালাম জাকারিয়া সাহেব ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মুফতী আবুল কালাম জাকারিয়া, সুনামগন্জী হুজুরের ইন্তেকালে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখা সভাপতি মাওলানা সাদিকুর রাহমান, সাধারন সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক ও বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম শোক প্রকাশ করেন।

নেতৃবৃন্দ বলেন, বিশিষ্ট আলেমে দ্বীন, মুফতি আবুল কালাম যাকারিয়া (রাহঃ) গত কাল উলামা পরিষদ বাংলাদেশের কার্যনির্বাহী কমিটির বৈঠকে সভাপতির বক্তব্য রাখছিলেন, পরিষদের অস্থায়ী কার্যালয়, মাদানী মসকন,বারুতখানায়। কিন্তু আজ তিনি মাওলার ডাকে চলেগেন, আল্লাহ মরহুমকে জান্নাতুল ফেরদাউসের উচ্চো মকাম দান করুন। তিনি ছিলেন, বিশিষ্ট আহলে সুন্নাত ওয়াল জামাতের ভাষ্যকার ও খতিব, সিলেট জামেয়া ক্বাসিমুল উলূম দরগাহ মাদরাসার মুহতামিম, দাওয়াতুল হক বাংলাদেশের সিলেট জেলার আমীর ও গুলশান আজাদ মসজিদের খতিব আল্লামা মাহমূদুল হাসান এর অন্যতম খলিফা।

নেতৃবৃন্দ মরহুমের শোক সন্তপ্ত পরিবার ও দেশে বিদেশের সকল আত্মীয় স্বজন, শিক্ষক ও ছাত্রদের প্রতি সমবেদনা প্রকাশ করেন। আল্লাহ যেন তাঁর সকল খেদমত কে কবুল করেন এবং জান্নাতুল ফিরদাউসের উচ্চো মকাম দান করেন, আমীন।